28 C
Kolkata
Monday, May 13, 2024

Rishabh Pant: ২০২৩ সাল কেমন গেল? হৃদয়বিদারক উত্তর দিয়েছেন ঋষভ পন্থ

ঋষভ পন্থ, মর্মান্তিক চোট কাটিয়ে এখন জাতীয় দলে ফেরার জন্য কঠিন লড়াই করছেন।

Must Read

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে আছেন ভারতের তারকা ক্রিকেটার ঋষভ পন্থ। ২০২২ সালের ডিসেম্বর মাসে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। দিল্লি-দেরাদুন হাইওয়েতে রাস্তার ব্যারিকেটে ধাক্কা মেরে গুরুতর ভাবে জখম হন।

সেই জন্য অস্ত্রপচারে মত গুরুত্বপূর্ণ চিকিৎসা ব্যবস্থার মধ্য দিয়ে সময় কাটাতে হয়েছে ভারতের এই তরুণ ক্রিকেটারকে। মর্মান্তিক সড়ক দুর্ঘটনার আগে ভারতীয় দলের নিয়মিত ক্রিকেটার ছিলেন।

আরও পড়ুন -  কেরল ও মাহে-তে বিক্ষিপ্তভাবে ভারী থেকে অতিভারী সহ কোনও কোনও অঞ্চলে আগামী ২৪ ঘন্টায় অতিভারী বর্ষণ এবং পরবর্তী ২৪ ঘন্টায় প্রবল বর্ষণের পূর্বাভাস রয়েছে

কিন্তু সেই মর্মান্তিক চোট কাটিয়ে বর্তমানে জাতীয় দলে ফেরার জন্য কঠিন লড়াই করছেন ঋষভ পন্থ। তিনি নিয়মিত শারীরিক ফিটনেস পরিচর্যা করছেন। আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে জাতীয় দলে প্রত্যাবর্তনের জন্য সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি তার বডি ফিটনেসের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে কঠিন লড়াইয়ের মধ্য দিয়ে সময় কাটাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  লালকেল্লা

আপনাদের মনে আছে, ২০২২ সালের ডিসেম্বর মাসে ভোররাতে কুয়াশার মধ্যে গাড়ি চালাতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় এই ক্রিকেটার। তারপর থেকে তিনি এখনও পর্যন্ত ওডিআই বিশ্বকাপের আসর, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আসর ও এশিয়া কাপের মতো গুরুত্বপূর্ণ আসরে ছিলেন না। খুব মিস করেছেন।

কিন্তু এবার তিনি খুব শীঘ্রই জাতীয় দলে প্রত্যাবর্তন করছেন, সে ইঙ্গিত ইতিমধ্যে দিতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সম্প্রতি এক প্রশ্নের উত্তর দিয়ে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন ভারতীয় এই ক্রিকেটার। RVCJ Media-তরফ থেকে ঋষভ পন্থকে জিজ্ঞাসা করা হয়, কেমন কাটলো ২০২৩ সাল? এই প্রশ্নের জবাবে ঋষভ পন্থ নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, “কঠিন এবং অনেক শিক্ষণীয়”।

আরও পড়ুন -  Tuktuki: “টুকটুকির জন্য আমি গর্বিত, আনন্দিত, ঋতুপর্ণা সেনগুপ্ত

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img