32 C
Kolkata
Sunday, May 12, 2024

Team India: টিম ইন্ডিয়ার অধিনায়ক কে হবে রোহিতের পরবর্তীতে? এই ৩ ক্রিকেটার রয়েছে

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টেস্ট ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিতেই, শুরু ক্রিকেটপ্রেমীদের চর্চা।

Must Read

টিম ইন্ডিয়ার দুর্দান্ত পারফরমেন্স প্রশংসা কুড়িয়ে নিয়েছে ক্রিকেট বিশেষজ্ঞদের সদ্য সমাপ্ত ওডিআই বিশ্বকাপে। রোহিত শর্মার নেতৃত্বের প্রশংসাও করেছেন বহুজন।

বিশ্বকাপের মেগা টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে টিম ইন্ডিয়া পরাজিত হওয়ার পর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে, এবার অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন রোহিত শর্মা।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টেস্ট ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিতেই বিষয়টি ক্রিকেটপ্রেমীদের চর্চার বিষয় এখন। রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব কার হাতে তুলে দেওয়া হবে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে।

আরও পড়ুন -  Gujarat: নিহত ২, প্যারামিলিটারি ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, গুজরাটে

ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, এই তিন ভারতীয় ক্রিকেটারের মধ্যে যে কেউ একজন পাবেন টিম ইন্ডিয়ার ব্যাটন।

 হার্দিক পান্ডিয়া: ভারতীয় প্রিমিয়ার লিগে অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভারতের এই তারকা অলরাউন্ডার। অধিনায়ক হিসেবে প্রথম আসরেই দলকে শিরোপা জিতিয়েছেন হার্দিক পান্ডিয়া। ভারতের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে একাধিক ম্যাচে নেতৃত্ব দিয়েছেন তিনি। স্বাভাবিকভাবে তালিকায় তার নাম উঠে আসছে সবার প্রথম।

আরও পড়ুন -  একদিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে সচিন তেন্ডুলকরের রেকর্ড স্পর্শ করলেন বিরাট কোহলি

 কে এল রাহুল: অধিনায়ক হিসেবে সাফল্য হাতে না এলেও আইপিএলে বেশ কয়েক সিজন নিজের দলকে নেতৃত্ব দিয়েছেন। ওডিআই ক্রিকেটে টিম ইন্ডিয়াকেও নেতৃত্ব দিতে দেখা গেছে তাকে। বর্তমানে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে রয়েছেন ভারতের এই তারকা ক্রিকেটার। টিম ইন্ডিয়ার অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন রাহুল।

আরও পড়ুন -  Indian Cricketer: পুত্র সন্তানের পিতা হলেন জসপ্রিত বুমরাহ, সুসংবাদ এশিয়া কাপের মাঝেই

 শ্রেয়াস আইয়ার: কয়েক বছর ধরে ভারতীয় প্রিমিয়ার লিগে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে এই মিডল অর্ডার ব্যাটসম্যানের। তিনি ব্যাট হাতেও দুর্দান্ত পারফরমেন্স করে জাতীয় দলে নিজের জায়গা পাকা করেছেন। নেতৃত্ব দেওয়ার তালিকায় রয়েছেন।

Latest News

Weather Forecast: দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস, কালবৈশাখীর দাপট

Weather Forecast: দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস, কালবৈশাখীর দাপট।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img