32 C
Kolkata
Wednesday, May 15, 2024

১৭ দিনের যুদ্ধ জয়ী করে আজ প্রায় সাত মাস পর বাড়ি ফিরছে মানিক তালুকদার

Must Read

নিজস্ব সংবাদদাতা, কোচবিহারঃ   মুসরির ডাল ,আলু ভাজা, ছোট মাছ সহ স্বামীর একাধিক পছন্দের খাবার তৈরি করেছেন উত্তর কাশিতে আটকে থাকা কোচবিহার বলরামপুরের বাসিন্দা মানিক তালুকদারের স্ত্রীর সোমা তালুকদার। তার কারণ ১৭ দিনের যুদ্ধ জয়ী করে আজ প্রায় সাত মাস পর বাড়ি ফিরছে মানিক তালুকদার।

একদিকে সকাল থেকে বাড়িতে আসছে আত্মীয়-স্বজনরা শুধুমাত্র মানিকের সঙ্গে দেখা করতে।অন্যদিকে স্ত্রী সকাল থেকেই তার পছন্দের খাবার তৈরি করা থেকে শুরু করে কখন বাড়ি আসবে সেদিকেই তাকিয়ে রয়েছে। মানিক তালুকদারের বাড়িতে আজ এক অনুষ্ঠান উৎসবের চেহারা রয়েছে।

আরও পড়ুন -  TMC এখন ডাস্টবিন ও বৃদ্ধাবাস হয়ে গেছে, বিজেপি নেতা দিলীপ ঘোষ

উল্লেখ্য, গত দীপাবলীর দিন উত্তরাখণ্ডের উত্তরকাশীতে ট্যানালে আটকে পড়েছিল ৪১ জন শ্রমিক। ১৭ দিনের মাথায় তাদের সেখান থেকে উদ্ধার করা হয়। আর এই ১৭ দিন চিন্তায় ঘুম হয়নি 41 জন শ্রমিকের সাথে কোচবিহার বলরামপুরের বাসিন্দা মানিক তালুকদারের পরিবারের। তবে যেদিন উদ্ধার করা হয় সেদিন উৎসবের মেজাজ ছিল পরিবারে। আজ বাড়ি ফিরছে মানিক তালুকদার। তাই তার পছন্দের খাবার তৈরি করা হচ্ছে। অন্যদিকে আত্মীয়-স্বজনরাও বাড়িতে এসেছে। বাড়িতে এক অনুষ্ঠানের পরিবেশ। তবে মানিক তালুকদারের স্ত্রী জানান, তাঁর পছন্দের খাবার তৈরি করা হয়েছে। তবে আর তাকে বাইরে যেতে দেবেন কিনা সে বিষয়ে তিনি তার সঙ্গে কথা বলবেন। তবে এখানে কাজ হলে নিশ্চয়ই তাকে আর বাইরে যেতে হবে না বলেও তিনি জানান।

আরও পড়ুন -  ১৮ বছর না হলে এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম চটকে যাবে – HOT WEB SERIES

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img