33 C
Kolkata
Sunday, May 19, 2024

সাঁতারে জয়ী হয়ে সোহম ঘোষের ঝুলিতে মেডেল আর মেডেল

Must Read

নিজস্ব সংবাদদাতা, ইছাপুরঃ   সাঁতারে জয়ী হয়ে বছর সতেরোর যুবক সোহম ঘোষের ঝুলিতে মেডেল আর মেডেল জিতে জয়জয়কার ইছাপুর জুড়ে। গর্বিত গোটা এলাকাবাসী।

ইছাপুর চরকতলা এলাকার বাসিন্দা সোহম ঘোষ। ইস্ট পয়েন্ট স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রের দিন কাটে জেলা থেকে রাজ্য জাতীয় স্তরে একের পর এক প্রতিযোগিতায় জয়ী হয়ে জিতেছে ৫টি সোনার মেডেল। বিজ্ঞান বিভাগের ছাত্র সোহমের নেশা সাঁতার নিয়ে চর্চা করা। সারা দিন পড়াশুনোর ফাঁকে কাটে দিন সাঁতার নিয়ে চর্চা করে।

আরও পড়ুন -  ৬৯৬ নম্বর পেয়ে মালদায় প্রথম শুভদীপ কুণ্ডু, এবছর করোনার জেরে পরীক্ষা বাতিল হয়েছিলো

বাবা সমীর কুমার ঘোষ পেশায় একজন ব্যবসায়ী। ছেলেকে মাত্র পাঁচ বছর বয়স থেকে সাঁতার নিয়ে প্রশিক্ষণে ভর্তি করেন। পরবর্তীতে চন্দননগর অ্যাকোয়াটিক সেন্টারের হাত ধরে জেলার গণ্ডি পেরিয়ে রাজ্যের দরবারে পৌঁছে জিতেছে একাধিক সেরার শিরোপা। আজ সোহমের এই বিপুল সাফল্যে গর্বিত গোটা পরিবার সহ পরিজনরাও।

আরও পড়ুন -  Abir Chatterjee: আবীরকে খোঁটা শুনতে হয়েছিল একসময়ে, স্ত্রী সুন্দরী না হওয়ার কারনে

সিবিএসই জোনাল ২০২৩ এ আসামের ডিব্রুগরে 50, 100, 200 ব্রেস্ট স্ট্রোকে প্রথম স্বর্ণপদক প্রাপ্তি হয় সোহমের। পরবর্তীতে 200, 400 ব্রেষ্টস্ট্রোক মেডেলে প্রথম হিসেবে গোল্ড লাভ তার ঝুলিতে। এই ভাবে একের পর এক স্তরে জয়ী দেশের হয়ে বহু বার সাঁতারে নাম উজ্জ্বল করেছে সে। আজ তার ঝুলিতে মোট ১৭ টি মেডেল। তার এই সাফল্যের পিছনে পরিবারের সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতাও অপরিসীম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন সোহম।

আরও পড়ুন -  কাঞ্চনকে বাহুতে জড়িয়ে নিয়ে আদুরে বার্তা শ্রীময়ীর, ‘১১ বছর পূর্ণ হল আজ’

আগামীতে রাজ্য স্তরে সাঁতার প্রতিযোগিতায় জয়লাভের জন্যে ইস্ট পয়েন্ট স্কুলের ছাত্র সোহম নিচ্ছে জোর কদমে প্রস্তুতি। শুভ কামনা এলাকাবাসীদেরও।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img