37 C
Kolkata
Sunday, May 19, 2024

ফের রেফার রোগের অভিযোগ, ১২ ঘণ্টা হয়রানির শিকার ভবানীপুরের বাসিন্দা

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ  ফের রেফার রোগের অভিযোগ, ১২ ঘণ্টা হয়রানির শিকার ভবানীপুরের বাসিন্দা।

খাস কলকাতায় ফের রেফার রোগের অভিযোগ। রাজ্যের নাম করা সরকারি, বেসরকারি হাসপাতাল ঘুরেও মিলল না বেড। কলকাতা শহরের পাঁচটি বেসরকারি এবং সরকারি হাসপাতাল ঘুরতে হল ভবানীপুরের বাসিন্দাকে। এসএসকেএম, কলকাতা মেডিকেল কলেজ, এনআরএস, ন্যাশনাল মেডিকেল কলেজ-এর মতন হাসপাতালে গিয়েও বেড মেলেনি। ভবানীপুরের বাসিন্দা রূপসা চক্রবর্তীর মা সবরী চক্রবর্তী হৃদরোগে আক্রান্ত। প্রায় ১২ ঘণ্টা হয়ে হয়রানির শিকার হতে হয় চক্রবর্তী পরিবারকে। এম আর বাঙ্গুর হাসপাতাল থেকে প্রথমে রেফার করা হয় এবং তারপরে একাধিক হাসপাতাল ঘুরেও ভর্তি করানো গেল না সবরী চক্রবর্তীকে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৯ই অক্টোবর, রাশিফল দেখুন

হাওড়ার এক বেসরকারি হাসপাতালে রূপসা চক্রবর্তী যখন স্বাস্থ্যসাথী কার্ড এর বিষয়ে কথা বলেন তখন তাকে জানানো হয় যে ওই হাসপাতালে প্রথম দুদিন কোন ক্যাশলেস পেমেন্ট হবে না এবং স্বাস্থ্য সাথী কার্ড-এর যে পরিষেবা সেই পরিষেবা ওই হাসপাতালে কিন্তু নেই। শহরের পাঁচটি হাসপাতাল ঘুরে অবশেষে আবারও যে হাসপাতাল থেকে তার যাত্রা শুরু হয়েছিল এম আর বাঙুর হাসপাতালেই কিন্তু ফিরে আসতে হয় চক্রবর্তী পরিবারকে। ভর্তি করানো হয় এম আর বাঙুর হাসপাতালে। এম আর বাঙুর হাসপাতালের তরফ থেকে স্বাস্থ্য দপ্তরকে জানানো হয়েছে এবং স্বাস্থ্য সচিব নারায়ন স্বরূপ নিগম কলকাতা মেডিকেল কলেজের থেকে উত্তর চেয়েছেন কেন বেড দেওয়া সম্ভব হলো না এই রোগীকে। রূপসা চক্রবর্তী যেমনটা জানাচ্ছেন যেই হাসপাতালেই তার মায়ের চিকিৎসা হোক না কেন সেটি যেন সঠিক ভাবে হয় এবং তিনি যেন তার মাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারেন।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন কাজল রাঘওয়ানি ও পবন সিং– KAJAL RAGHWANI VIDEO

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img