37 C
Kolkata
Sunday, May 19, 2024

World Cup Final 2023: শোকের ছায়া ভারতীয় দলে, কেঁদে ফেললেন রোহিত-কোহলিরা মাঠে

Must Read

এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন সত্যি হওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়েছিল টিম ইন্ডিয়ার। একেবারে হাতের নাগালে ছিল। ১০টি ম্যাচে অপ্রতিরোধ্য টিম ইন্ডিয়া। শেষ পর্যন্ত বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে চোখের জলে বিদায় নিয়েছে।

কালকের মেগা ম্যাচের কথা বলি, টসে হেরে প্রথমে ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ভারতীয় দল মাত্র ২৪০ রান সংগ্রহ করে। যেখানে বিরাট কোহলি ও কে এল রাহুলের ব্যাট থেকে অর্ধশত রানের ইনিংস এসেছিলো।

আরও পড়ুন -  প্রিয় ভুতু, রান্না নিজের হাতে করে তাক লাগালেন

কিন্তু শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের এই সংগ্রহ ফিকে হয়ে দাঁড়ায় ওপেনিং ব্যাটসম্যান টেভিস হেডের (১৩৭) জন্য। মাত্র ২৪১ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৭ ওভার হাতে রেখে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় শক্তিশালী দলটি।

বলে রাখি, এই নিয়ে ষষ্ঠবারের জন্য বিশ্বকাপ জয়ের স্বপ্ন সার্থক হয়েছে অস্ট্রেলিয়ার।

গতকাল ম্যাচ শেষে ভারতীয় ক্রিকেটারদের অশ্রুসিক্ত নয়ন দেখে কেঁদে ফেলেছেন ১৩০ কোটি ভারতবাসী। ম্যাক্সওয়েলের ব্যাট থেকে অস্ট্রেলিয়ার জয়সূচক রানটি আসার পর দেখা যায় কাঁদতে কাঁদতে ড্রেসিংরুমের ভেতরে চলে যাচ্ছেন রোহিত শর্মা।

আরও পড়ুন -  Weather Report: ঘূর্ণাবর্ত ওড়িশায়, কলকাতার আকাশ মেঘলা, বৃষ্টি কি হবে?

এই টুর্নামেন্ট সেরা বিরাট কোহলির চোখেও অশ্রু দেখা গেছে। এছাড়া মাঠের মধ্যে মোহাম্মদ সিরাজের কান্না হৃদয় ভেঙে দিয়েছে ভারতীয় ক্রিকেট দর্শকদের।

গতকাল ভারতের বিপক্ষে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বজয়ের স্বপ্ন সার্থক হয়েছে অস্ট্রেলিয়ায়। চলতি বিশ্বকাপে ৩টি শত রানের ইনিংস এবং ৬টি অর্ধশত রানের ইনিংসের সুবাদে “ম্যান অফ দ্যা টুর্নামেন্ট” নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। অপরদিকে, সর্বাধিক ২৪টি উইকেট দখল করে এই বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি হয়েছেন মোহাম্মদ সামি।

আরও পড়ুন -  রোহিতের একাধিক রেকর্ড বিশ্বকাপে সিক্সারে, পয়েন্টস টেবিলের শীর্ষে বিরাট কোহলিরা

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img