32 C
Kolkata
Saturday, May 18, 2024

ফেঁসে গিয়েছে নিরহুয়া, ঘরওয়ালি-বাহারওয়ালির করতে গিয়ে, একদিকে আম্রপালি অপরদিকে মোনালিসা

Must Read

ফেঁসে গিয়েছে নিরহুয়া, ঘরওয়ালি-বাহারওয়ালির করতে গিয়ে, একদিকে আম্রপালি অপরদিকে মোনালিসা।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে, যখন স্বামী-স্ত্রীর কথা আসে, সেই সময়ে ভোজপুরি গানের মাত্রা অন্য রকম হয়। এখানে মজাদার গানে সজ্জিত মিউজিক ইন্ডাস্ট্রি এমন গান তৈরি করেছে, যেখানে দুই প্রেমিকের মধ্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ করে।

আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরহুয়ার সাথে মোনালিসাকে পর্দায় দেখলে এই মজাটি কয়েক গুণ বেড়ে যায়। তিনজনের রসায়ন ‘রাজা বাবু’ ছবির ‘মাথা ফেইল হো গাইল’ গানে একই রকম উন্মাদনা তৈরি হয়েছে।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন আম্রপালি এবং নীরাহুয়া বন্ধ ঘরে, শাড়ি খুলতেই তোলপাড় সৃষ্টি (Bhojpuri Song)

মঞ্জুল ঠাকুর পরিচালিত ‘রাজা বাবু’ ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। ওয়েভ মিউজিক ভোজপুরি ২০১৭ সালে ইউটিউবে এই গানটি আপলোড হয়। এখানে মজার ব্যাপার হলো, গানটি ৮৭ মিলিয়নেরও বেশি বার দেখেছে ভক্তরা।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া নির্জন স্থানে, একদম একলা দেখতে হবে

বলা বাহুল্য, এই গানটির ভিউজ যত সময় যাচ্ছে ততই বাড়ছে।

ছবির গল্প ঘরওয়ালি-বাহারওয়ালি কনসেপ্টের উপর ভিত্তি করে। দীনেশ লাল যাদব নিরহুয়া একদিকে মোনালিসা ও অপরদিকে আম্রপালি দুবের সাথে রোমান্স করেছেন। গানটির অবস্থা এমন যে তাকে দু’জনের মধ্যে প্রেম ভাগাভাগি করার জন্য প্রচুর ছোটাছুটি এবং পরিশ্রম করতে হচ্ছে। ভোজপুরি সিনেমার এই সুপারহিট গানটি গেয়েছেন কল্পনা, অলোক কুমার এবং খুশবু জৈন। গানের কথা লিখেছেন গীতিকার রাজেশ মিশ্র। সঙ্গীত পরিচালনা করেছেন ছোটে বাবা। ‘রাজা বাবু’ প্রেক্ষাগৃহে সুপারহিট হয়েছিল। এই ছবিতে রবি কিষাণও অভিনয় করেছিলেন।

আরও পড়ুন -  জঙ্গলমহলের ফুলকুসমায় যোগী আদিত্যনাথের সভা

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img