31 C
Kolkata
Friday, May 17, 2024

এই রকম ছেলে পছন্দ করে মেয়েরা বিয়ের জন্য

Must Read

সঠিক জীবনসঙ্গী বেছে নিতে পরিবার চায় তাদের পছন্দকে বেশি গুরুত্ব দিতে।

আপনি ভাবছেন ছেলেদের বড় অংকের ব্যাংক ব্যালেন্সই জীবনসাথীর আকর্ষণের। তা মোটেই নয়, স্বাভাবিক জীবনযাপনের মধ্যেই রয়েছে আকর্ষণীয় ভালো গুণ।

বিয়ের জন্য মেয়েরা কেমন ছেলে পছন্দ করে?

প্রতিশ্রুতিঃ প্রায় মেয়েরা প্রতিশ্রুতি চায়। অনিশ্চয়তার তাঁরা দুলতে চায় না। তারা এমন পুরুষকেই পছন্দ করে যে কথা দিয়ে কথা রাখে। প্রতিশ্রুতি রক্ষা করে, সে সম্পর্কও টিকিয়ে রাখবে বলেই মনে করেন মেয়েরা।

সমস্যা থেকে মুক্তিঃ মানসিক দিক থেকে শক্তিশালী পুরুষকে মেয়েরা পছন্দ করে। বিভিন্ন সমস্যার সমাধান পাওয়া যায়। জীবনসঙ্গী হিসেবে তাকে বাছেন। যারা মেয়েদের সমস্যাগুলোর সমাধান করতে এগিয়ে আসে, সেই রকম মানুষকে বেশি পছন্দ করে মেয়েরা।

আরও পড়ুন -  Kiara Advani: কিয়ারা জানালেন কবে বিয়ে

মন দিয়ে কথা শোনাঃ মেয়েরা কথা বলতে ভালোবাসে। তারা চায়, জীবনসঙ্গী যেন তার কথাগুলো মন দিয়ে শোনে। মন দিয়ে কথা শুনলে তাকে মন দিতে দেরি করেন না। কোনো পুরুষ মন দিয়ে কথা শুনলে নিজেকে তার চোখে গুরুত্বপূর্ণ ভাবে মেয়েরা।

হাসি মুখঃ মুখে না বলেও অনেক কিছু প্রকাশ করা যায় সুন্দর তার হাসি দিয়ে। সম্প্রতি এক গবেষণায় জানা গেছে, মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যের দ্বিতীয় আকর্ষণীয় দিক হচ্ছে হাসি। হাসির মাধ্যমে আত্মবিশ্বাস ও সৌজন্যতা প্রকাশ পেয়ে থাকে।

আরও পড়ুন -  Gang Rape: গান গাইতে গিয়ে গণধর্ষণের শিকার, বিহারের পাটনায়

সত্যি কথা বলাঃ যদি কেউ প্রশ্ন করলে, আমরা কোনো কিছু না ভেবেই সত্য উত্তর দেই। সব সময় সত্য বলাটা শুধুমাত্র ভালোলাগা বা শ্রদ্ধা পাওয়ারই বিষয় নয়, দারুন আকর্ষণীয়।

কেয়ারিংঃ বাহ্যিক সৌন্দর্য সাথীকে যতটা আকর্ষণ করে, এর চেয়ে বেশি আকর্ষণ করে তার প্রতি কেয়ারিং দৃষ্টিভঙ্গি।

গুরুত্ব দেয়াঃ সকলের কথা মন দিয়ে শোনা, প্রয়োজনীয় তারিখ ও বিভিন্ন ইভেন্ট নোটবুকে নোট করে রাখা। নির্দিষ্ট দিনে তাকে কাজের কথা মনে করিয়ে দেয়া বা শুভেচ্ছা জানানো আরও আকর্ষণীয় করার দারুন একটি কৌশল।

আই কনটাক্টঃ গোপন রহস্য হচ্ছে, গায়ের রং যেমনই হোক, চোখ সবারই অনেক সুন্দর। চোখের দিকে তাকিয়ে কথা বললে আত্মবিশ্বাস বাড়ে। এটা আকর্ষণীয়ভাবে উপস্থাপন করার শক্তিশালী একটি মাধ্যম।

আরও পড়ুন -  Tasnia Farin: প্রায় আট বছরের প্রেমের পর, অতপর বিয়ে

পরিষ্কার পরিচ্ছন্নতাঃ পরিচ্ছন্নতা নিশ্চিত করে, পরিপাটিভাবে উপস্থাপনের মাধ্যমে নিজেকে আরও আকর্ষণীয় করা যায়।

যোগাযোগ করাঃ আপনার সম্পর্ক ভালো রাখার জন্য যোগাযোগ ধরে রাখা খুব জরুরি। সেই পুরুষটি সব ধরনের সমস্যা এবং অনুভূতি উপলবদ্ধি করতে পারে, সেই সম্পর্ক গভীর ও মজবুত থাকবে। তার কারণ মেয়েরা এই রকম কাউকে চায় যে সব সময় তার খোঁজ খবর নেবে। এভাবে খুব সহজেই মেয়েদের মন জয় করা যায়। সঠিকভাবে কথা বলেই সম্পর্কের বহু সমস্যার সমাধান হয়।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img