31 C
Kolkata
Sunday, May 19, 2024

নিহত ৪, আহত ৮০ ট্রেন দুর্ঘটনা বিহারে

Must Read

নিহত ৪, আহত ৮০ ট্রেন দুর্ঘটনা বিহারে।

ট্রেন দুর্ঘটনায় অন্তত ৪ জন নিহত হয়েছেন বিহারে। আহত হয়েছেন অন্তত ৮০ জন। সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার রাতের দিকে দিল্লির আনন্দবিহার টার্মিনাল থেকে ছেড়ে আসা নর্থ ইস্ট এক্সপ্রেস ট্রেনটি বক্সারের কাছে রঘুনাথপুর স্টেশনের কাছাকাছি লাইনচ্যুত হয়।খবরে বলা হয়েছে, যাত্রাবাহী ট্রেনটি আসাম রাজ্যের গুয়াহাটি কামাখ্যার দিকে যাচ্ছিল।

আরও পড়ুন -  কালিয়াচক থানা অভিযান চালিয়ে আন্তঃরাজ্য মাদক এবং অস্ত্রোপাচারের একটি দলকে গ্রেফতার করলো

কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবে এনডিটিভিকে দুর্ঘটনা এবং হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, জাতীয় ও রাজ্য পর্যায়ের দুর্যোগ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছে। আহতদের বিহারের রাজধানী পাটনার অল ইন্ডিয়া মেডিকেল ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  জাহাজ চলাচল মন্ত্রক ভারতীয় বন্দরগুলিতে এবং চার্টার্ড বিমানের মাধ্যমে ১ লক্ষের বেশি জাহাজ কর্মীর ‘ক্রু চেঞ্জ” প্রক্রিয়া সম্পন্ন করেছে

বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব জানিয়েছেন, তিনি রাজ্যের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, স্বাস্থ্য বিভাগ ও বক্সার এবং ভোজপুরের জেলা কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। তাদের ঘটনাস্থলে দ্রুত ত্রাণ এবং উদ্ধার তৎপরতা চালানোর নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  Eastern Bodybuilding Competition: কলকাতায় এবার পূর্বাঞ্চলীয় দেহ সৌষ্ঠব প্রতিযোগিতা

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার কার্যালয় জানিয়েছে, তাঁরা রঘুনাথপুরে ট্রেন লাইনচ্যুত হওয়ার দুর্ভাগ্যজনক বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন। আরও জানিয়েছেন, আসাম সরকার বক্সার জেলা প্রশাসন এবং ঘটনাস্থলে উদ্ধার এবং ত্রাণ তৎপরতা চালানো সব সংস্থার সঙ্গে যোগাযোগ রেখেছেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img