30 C
Kolkata
Monday, May 20, 2024

ভাইয়ের শ্রাদ্ধে যেতে না দিয়ে ৯ ঘণ্টা ধরে হেনস্থা, ক্ষোভে ফেটে পড়লেন ফিরহাদ

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ ভাইয়ের শ্রাদ্ধে যেতে না দিয়ে ৯ ঘণ্টা ধরে হেনস্থা, ক্ষোভে ফেটে পড়লেন ফিরহাদ।

টানা সাড়ে নঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি। তাতে মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছিলেন মেয়ে প্রিয়দর্শিনী। সাংবাদিক বৈঠকে ক্ষোভে ফেটে পড়লেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমও। জানালেন, পৌরসভার নিয়োগের কোনও ফাইল মন্ত্রীর আসে না। তাহলে বার বার তাঁকে এভাবে হেনস্থা করা হচ্ছে কেন, প্রশ্ন তোলেন তিনি। শুধু তাই নয়, ভাইয়ের শ্রাদ্ধে যেতে না দিয়ে, তাঁকে হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ করলেন।
পৌরসভায় নিয়োগে দুর্নীতির অভিযোগের তদন্ত করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

আরও পড়ুন -  Mal River: নিহত ৮, প্রতিমা বিসর্জন দিতে গিয়ে, নিখোঁজ অনেকে

রবিবার সকালে তাঁরা চেতলায় ফিরহাদের বাড়িতে পৌঁছন। তার পর দীর্ঘ সাড়ে ন’ঘণ্টা ধরে চলে তল্লাশি। CBI বেরিয়ে যাওয়ার পরই ফিরহাদের মেয়ে প্রিয়দর্শিনী জানান, তাঁর বাবাকে মানসিক নির্যাতন করা হয়েছে। এর পর সন্ধেয় সাংবাদিক বৈঠক করে ক্ষোভ উগরে দেন ফিরহাদ।

আরও পড়ুন -  ২১ জানুয়ারি পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর, কেমন দল করলো ফ্রাঞ্চাইজিগুলো

সাংবাদিক বৈঠকের শুরুতেই এদিন গর্জে ওঠেন ফিরহাদ। বলেন, “বাংলার মানুষকে, চেতলার মানুষকে প্রশ্ন করব আমি। এই চেতলায় জন্মেছি, বড় হয়েছি। চেতলার মানুষ আট-আট বার বিপুল ভোটে জয়ী করেছেন আমাকে। কাউন্সিলর, বিধায়ক হয়েছি। অনেক দিন হয়েছে বাংলার রাজনীতিতে। তাই আমি প্রশ্ন করছি, আমি কি চোর? আমি কি চুরে করেছি? বার বার করে কেন এই হেনস্থা? বিজেপি-র মতাদর্শের সামনে মাথানত করব না, ওদের খাতায় গিয়ে নাম লেখাব না, তাই আমাকে হেনস্থা, আমার পরিবারকে হেনস্থা। কখনও গ্রেফতার করে নিয়ে চলে যাচ্ছে, কখনও সারাদিন ধরে বাড়িতে তল্লাশি। আজ আমার ভাইয়ে শ্রাদ্ধ। সেখানে যেতে দেওয়া হল না। কী অপরাধ করেছি?”

আরও পড়ুন -  Rocket Launch: সফল উৎক্ষেপণ ‘আর্টেমিস ১’ রকেট, চাঁদের উদ্দেশ্যে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img