30 C
Kolkata
Wednesday, May 22, 2024

দিল্লিতে ধর্না অবস্থান হবে, 100 দিনের কার্ড হোল্ডার শ্রমিকদের সাথে দেখা করলেন মন্ত্রী ডাঃ শশী পাঁজা

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ   বাংলার প্রতি বঞ্চনার অভিযোগে মোদির সরকারের বিরুদ্ধে আগামী সোম ও মঙ্গলবার দিল্লিতে ধর্না অবস্থানে যে সমস্ত 100 দিনের কার্ড হোল্ডার শ্রমিকরা যোগ দেবেন তাদের সঙ্গে দেখা করতে এলেন রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী ডাঃ শশী পাঁজা।

আরও পড়ুন -  Delhi Pollution: স্কুল বন্ধের আবেদন, বিপর্যস্ত দিল্লি বায়ু দূষণে

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন – ‘কলকাতা নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনেক মানুষ উপস্থিত হয়েছেন। এরা হচ্ছেন যারা বঞ্চিত। বাংলার বঞ্চিত শ্রমিক যারা মনরেগা স্কিমের সঙ্গে যুক্ত ছিলেন এবং যাদের। এরা যাবেন দিল্লিতেই ইতিমধ্যেই বেশ কিছু জন দিল্লিতে পৌঁছেও গিয়েছেন। এটা কোন রাজনৈতিক কর্মসূচি নয় এটা মানুষের কর্মসূচি এটা মা মাটি মানুষের কর্মসূচি।

আরও পড়ুন -  NCRB: কলকাতা সবচেয়ে নিরাপদ শহর, দিল্লি ঝুঁকিপূর্ণ

এটা এতদিন বাংলায় চলছিল এবার দিল্লির। আর্থিক উদ্দেশ্যপ্রণোদিতভাবেই এই কর্মসূচির সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় কে ডাকা হয়েছে। 13 ই সেপ্টেম্বর এরপর এত তাড়াতাড়ি আবার একজনকে কেন ডাকা হবে?? বিজেপি এটা ইচ্ছাকৃত করছে। কিন্তু এইভাবে আমাদের আটকানো যাবে না। অভিষেক বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে বলে দিয়েছেন তিনি ইডিট ডাকে যাবেন না মানুষের কর্মসূচি তাই মানুষের স্বার্থে তিনি দিল্লি যাবে। সেটাই হবে।

আরও পড়ুন -  আসুন আমরা যক্ষ্মার বিরুদ্ধে লড়াইকে জন উদ্যোগ এবং জন আন্দোলনের রূপ দিইঃ শ্রী মনসুখ মান্ডভিয়া

অভিষেকের মা বাবাকেও তলব করা হয়েছে এই বিষয়ে তিনি জানান – রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img