32 C
Kolkata
Saturday, May 18, 2024

সুপারহিট আরও একটি সিনেমা, কামিয়ে নিয়েছে দ্বিগুণ টাকা

Must Read

সুপারহিট আরও একটি সিনেমা, কামিয়ে নিয়েছে দ্বিগুণ টাকা।

‘জওয়ান’ বক্স অফিসে রেকর্ড ভেঙে আয় করেছে শাহরুখ খান অভিনীত। বিশ্বব্যাপী ১০০০ কোটির মাইলফলক অতিক্রম করে ফেলেছে। কিং খানের ছবিটি ভারতে ৬০০ কোটি টাকা আয় করতে প্রস্তুত। জওয়ান সিনেমার সাথে প্রায় একই সময় আরও ছবি মুক্তি পেয়েছিল। কিং খানের দাপটে বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি বেশিরভাগ সিনেমা।

আরও পড়ুন -  আমেরিকান মডেল গিগি হাদিদকেও রেহাই দেননি জাহ্নবীর বাবা বনি কাপুর, ভাইরাল হয়েছে ভিডিও, VIDEO

কিন্তু দক্ষিণের একটি চলচ্চিত্র তার উপস্থিতির কথা জানান দিয়েছে। বক্স অফিসে সিনেমার বাজেট প্রায় দ্বিগুণ অর্থ উপার্জন করে সুপারহিট প্রমাণিত করেছে এই সিনেমা। সাথে বক্স অফিসে ছবিটির আয় এখনও অব্যাহত।

ছবিটি ১৫ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। আর শাহরুখ খানের জওয়ান ৭ সেপ্টেম্বর তামিল এবং তেলেগু সহ ৫টি ভাষায় মুক্তি পেয়েছিল। ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার বিশাল, এস.জে. সূর্য এবং রিতু ভার্মাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। এটি পরিচালনা করেছিলেন অ্যাডভিক রবিচন্দ্রন।

মার্ক অ্যান্টনি ৪০ কোটি টাকার বাজেটে নির্মিত, বিশ্বব্যাপী ৮৭.৫ কোটি টাকা সংগ্রহ করেছে। ভারতে এই আয় ৬৪.১৯ কোটি টাকা। তামিল ভাষায় সবচেয়ে বেশি আয় করেছে ছবিটি। রোজ সিনেমাটির আয় ১ কোটির ওপরে দেখা গেছে।

আরও পড়ুন -  ভিলেন গুলশান গ্রোভারের স্ত্রী, বড় অভিনেত্রীদের পিছনে ফেলবেন সৌন্দর্য্যে, সুন্দর ছবি দেখুন

চলতি বছর মুক্তি পাওয়া দক্ষিণের বিরুপাক্ষ এবং কানতারাও সুপারহিট প্রমাণিত হয়েছে আগে। বক্স অফিসে ভালো আয় করার পর ওটিটি প্ল্যাটফর্মেও ঝড় তুলেছে।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img