দীপাবলির প্রাক্কালে বাজি বিক্রি রুখতে পুলিশ এবং দমকলের যৌথ অভিযান মালদার হরিশ্চন্দ্রপুর এ

Published By: Khabar India Online | Published On:

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ রাত পোহালেই কালীপুজো, দীপাবলি উৎসবে মেতে উঠবে সকলে, করোনা আবহের কারণে দুর্গাপুজোর মতো কালীপূজোতেও জারি রয়েছে বিভিন্ন সরকারি নির্দেশিকা, সাথেই এবছর বাজিমুক্ত দীপাবলি পালনের নির্দেশ দিয়েছে রাজ্য, আতশবাজি পোড়ানোর উপর সম্পূর্ণ রকম নিষেধাজ্ঞা জারি করা হয়েছে আর নির্দেশিকার বাস্তবায়নের জন্য তৎপর পুলিশ,প্রশাসন।

আরও পড়ুন -  Actor Paul Sorvino: আর নেই পল সোরভিনো, হলিউড অভিনেতা

কালীপুজোর প্রাক্কালে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার বিভিন্ন এলাকায় যৌথ অভিযান চালালো পুলিশ এবং দমকল | কোথাও যাতে কোনোরকম ভাবে আতশবাজি বিক্রি না হয় সেই জন্যই এই অভিযান, ইতিমধ্যেই হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বিভিন্ন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি অবৈধ বাজি বাজেয়াপ্ত করেছিল, পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল অভিযান জারি থাকবে এবং নির্দেশিকা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হবে আর এদিন যৌথ অভিযান চালালো হরিশ্চন্দ্রপুর অগ্নিনির্বাপন বিভাগ এবং হরিশ্চন্দ্রপুর থানা, থানা এলাকা,বারদুয়ারী এবং ডেইলি মার্কেটে এলাকায় চলে অভিযান।

আরও পড়ুন -  Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে

হরিশ্চন্দ্রপুর অগ্নিনির্বাপন কেন্দ্রের অফিসার ইন চার্জ প্রবীর রায় বলেন, ” আজ দমকল বিভাগ এবং পুলিশের যৌথ অভিযান ছিল, কোথাও যাতে বাজি বিক্রি না হয় সেই দিকে লক্ষ্য রাখার জন্য এবং সকলে সচেতন করার জন্য। “

আরও পড়ুন -  Argentina: উৎসবের নগরী আর্জেন্টিনার রাজধানী, ৩৬ বছরের অপেক্ষার অবসান