34 C
Kolkata
Friday, May 17, 2024

ভারতে সক্রিয়ভাবে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা কমে ৪.৮৫ লক্ষে নেমে এসেছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ ভারতে সক্রিয়ভাবে করোনায় আক্রান্তের সংখ্যা ৫ লক্ষের নীচে নেমে এসে আজ পর্যন্ত দাঁড়িয়েছে ৪ লক্ষ ৮৪ হাজার ৫৪৭। এই নিয়ে তিনদিন দেশে সক্রিয় রোগীর সংখ্যা ৫ লক্ষের নীচে রয়েছে। দেশে মোট সক্রিয় রোগীর হার ৫.৫৫ শতাংশ।

সক্রিয় রোগীর সংখ্যা থেকে আরোগ্যের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

গত ২৪ ঘন্টায় ৪৪,৮৭৯ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। অন্যদিকে, সুস্থ হয়ে উঠেছেন ৪৯,০৭৯ জন। ভারতে দৈনিক সংক্রমণের থেকে আরোগ্যের হার প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। বিগত ৪১ দিনে এই ধারাবাহিকতা বজায় রয়েছে।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি মঞ্চ মাতালেন, ‘ভাঙ্গরা পে’ গানে, ঝলকেই উচ্ছ্বসিত নেটদর্শক

দেশে মোট আরোগ্যের সংখ্যা দাঁড়িয়েছে ৮১ লক্ষ ১৫ হাজার ৫৮০। আরোগ্যের হার ৯২.৯৭ শতাংশ। আরোগ্যের সংখ্যা এবং সক্রিয় রোগীর সংখ্যার মধ্যে বর্তমানে পার্থক্য দাঁড়িয়েছে ৭৬ লক্ষ ৩১ হাজার ৩৩।

আরও পড়ুন -  লকডাউন উঠে গেছে, চলছে আনলক ২

১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে নতুন করে আরোগ্যের হার দাঁড়িয়েছে ৭৭.৮৩ শতাংশ।

মহারাষ্ট্রে একদিনে আরোগ্যলাভ করেছেন ৭,৮০৯ জন। এই নিয়ে সেই রাজ্যে আরোগ্যের হার দাঁড়ালো ১৬ লক্ষ ৫ হাজার ৬৪। ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে নতুন করে সংক্রণের হার ৭৬.২৫ শতাংশ।

গত ২৪ ঘন্টায় দিল্লিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭,০৫৩ জন। গতকাল কেরালায় ৫,৫৩৭ এবং মহারাষ্ট্রে ৪,৪৯৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  মারকাটারি ফিগার, মন জয় করা হাসি! বলিউড নায়িকাদের টেক্কা দেবে দিশা পাটানির বোন খুশবু পাটানি

গত ২৪ ঘন্টায় ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে আরও ৫৪৭ জনের মৃত্যু হয়েছে। মহারাষ্ট্রে মৃত্যু হয়েছে ১২২ জনের। দিল্লিতে ১০৪ এবং পশ্চিমবঙ্গে আরও ৫৪ জনের মৃত্যু হয়েছে। সূত্র – পিআইবি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img