31 C
Kolkata
Friday, May 10, 2024

India-Pakistan: ভারত-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে বন্ধ

Must Read

ভারত-পাকিস্তান ম্যাচ, বৃষ্টিতে বন্ধ।

বৃষ্টি শঙ্কা ছিল আগেই ভারত-পাকিস্তান ম্যাচের দিনে। সেই জন্য এই হাই-ভোল্টেজ ম্যাচে রিজার্ভ ডে রাখার বিতর্কিত সিদ্ধান্ত নেয় এসিসি। সেই শঙ্কায় সত্যি হলো। ভারতীয় ইনিংসের মাঝপথে বৃষ্টিতে বাগড়ায় আপাতত বন্ধ রয়েছে খেলা। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে উইকেট কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে।

আরও পড়ুন -  Myanmar: কারাদণ্ড পেলেন সু চি, ছয় বছরের

রবিবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে টস জিতে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানান পাকিস্তানি অধিনায়ক বাবর আজম। টস হেরে ব্যাট করতে নেমে ভারতকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল। দ্রুত রান তুলতে থাকা এই দুই ব্যাটার ওপেনিং জুটিতে করেন ১২১ রান।

আরও পড়ুন -  এশিয়া কাপে সরাসরি ফাইনালে পৌঁছালো ভারত, পাকিস্তানের সাথে চরম বিপদে আছে এই দল – ASIA CUP 2023

এই দুজনই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেছেন। ফিফটি পূরণের পর শাদাব খানের বলে আউট হওয়ার আগে ৫৬ রান করেন রোহিত। মাত্র ৪৯ বলে খেলা তার এই ইনিংসটি ছয়টি চার এবং চারটি ছয়ে সাজানো। ৫২ বলে ১০টি চারের সাহায্যে ৫৮ রান করে আউট হয়েছেন শুভমান গিল।

আরও পড়ুন -  Aaditi S Pohankar: প্রয়োজনের তুলনায় অতিরিক্ত সাহসী দৃশ্যে দেখা দিয়েছেন আশ্রমের পাম্মি, এই সিরিজে, ভক্তরাও মানছেন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img