29 C
Kolkata
Wednesday, May 15, 2024

মরদেহ উদ্ধার বিমান সেবিকার, বন্ধ ফ্ল্যাট থেকে

Must Read

মরদেহ উদ্ধার বিমান সেবিকার, বন্ধ ফ্ল্যাট থেকে।

এক বিমান সেবিকার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুম্বাইয়ে বন্ধ ফ্ল্যাটের ভেতর থেকে। মঙ্গলবার গণমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ছত্তিশগড় প্রদেশের বাসিন্দা রুপাল ওগ্রে এয়ার ইন্ডিয়াতে চাকরি পাওয়ার পর চলতি বছরের এপ্রিলে মুম্বাই আসেন। সেখানে প্রেমিক ও বোনকে নিয়ে আন্ধেরির একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ভাড়া থাকতেন। ওই ফ্ল্যাট থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন -  Land Moon: চাঁদে জমি কিনে উপহার দিলো মামা ! ভাগ্নির জন্মদিনে

পুলিশ জানায়, গত রবিবার রুপালকে ফোনে না পেয়ে তার পরিবারের সদস্যেরা উদ্বিগ্ন হয়ে বন্ধুদের ফোন করেন। তারপর রুপালের বন্ধুরা ওই ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ দেখে অনেক ধাক্কা দেওয়ার পরও সাড়া না পেয়ে পুলিশে ফোন করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে রুপালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন -  হট ফটোশুট করলেন Ameesha Patel, কালো বিকিনিতে, হুঁশ উড়ল ভক্তদের, অভিনেত্রীর কিলার স্টাইলে PHOTO

রুপালের মৃত্যুর ঘটনায় পুলিশ ওই অ্যাপার্টমেন্টের ঝাড়ুদার বিক্রম অটওয়ালকে আটক করেছে। কারণ তার মাতায় আঘাতের চিহ্ন রয়েছে। সেই জন্য তাকে সন্দেহ করা হচ্ছে। সাথে তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আরও পড়ুন -  Poonam Pandey: প্রকাশ্য রাস্তায় খোলামেলা পোশাকে অভিনেত্রী পুনম পান্ডে, ভিডিও ভাইরাল

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img