34 C
Kolkata
Sunday, May 19, 2024

কাঞ্চনকে বাহুতে জড়িয়ে নিয়ে আদুরে বার্তা শ্রীময়ীর, ‘১১ বছর পূর্ণ হল আজ’

Must Read

সেই 2021 সালে বিধানসভা নির্বাচনের পর হঠাৎ অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু।

কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ নিয়ে এসেছিলেন। ঘটনার জল গড়িয়েছিল থানা পর্যন্ত। এখন কাঞ্চন এবং পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। শ্রীময়ীর সাথে কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন এখনও রয়েছে।

আরও পড়ুন -  Niranjan Ghat: শিলিগুড়ির লালমোহন নিরঞ্জন ঘাটে বিসর্জন পর্ব শুরু

কাঞ্চনের বাড়ির কালীপুজোয় দেখা গিয়েছে অভিনেত্রীকে। শ্রীময়ী কিন্তু সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন, কাঞ্চনের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন সঠিক নয়। তা সকলের কল্পনাপ্রসূত। চলতি বছরের রাখিপূর্ণিমার দিন কাঞ্চনের সাথে শ্রীময়ীর সম্পর্কের সত্য উন্মোচিত হল।

বৃহস্পতিবার ইন্সটাগ্রামে কাঞ্চনের সাথে দুটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। একটি ছবি এখনকার সময়ের, অপরটি 2012 সালের। ক্যাপশনে লিখেছেন, 2012 সাল থেকে 2023 সাল, পূর্ণ হল তাঁদের বন্ধুত্বের এগারো বছর। বিশেষ দিনে তাঁদের বন্ধুত্ব অটুট থাকার প্রার্থনা করেছেন শ্রীময়ী। আগেও বারবার নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই উল্লেখ করেছেন কাঞ্চন এবং শ্রীময়ী। ছবিগুলি শেয়ার করে সমালোচনার হাত থেকে বাঁচলেন না শ্রীময়ী।

আরও পড়ুন -  Ditipriya Roy: উন্মুক্ত নাভিতে নেটজগতে উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া, আগের ইমেজ এখন অতীত

নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে লিখেছেন, কাঞ্চনের হাতে রাখি পরানোর ছবি শেয়ার করতে। অনেকে লিখেছেন, শ্রীময়ী এবং কাঞ্চনের উচিত তাঁদের প্রেমের কথা স্বীকার করা। আবার অনেকে শ্রীময়ীকে বডি শেমিং করে লিখেছেন, কাঞ্চন তাঁর জন্য চাপা পড়ে গিয়েছেন। বরাবরের মতো এবারও শ্রীময়ী চুপ। ট্রোলের উত্তর দিয়ে নেতিবাচক আবহাওয়া তৈরি করতে চাননি।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img