32 C
Kolkata
Saturday, May 18, 2024

Jawan-Salaar Collection: এসআরকে-টেক্কা প্রভাসের, মুক্তির আগে টিকিটের অগ্রিম বুকিং

Must Read

বলিউডের বাদশাহের ‘পাঠান’ চলতি বছরে মুক্তি পেয়েছিল। দীর্ঘসময় পর বড়পর্দায় দেখা দিয়েছিলেন শাহরুখ খান। তার এই দীর্ঘ প্রতীক্ষিত ছবি মুক্তির আগে থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল দর্শকদের কাছে।

টিকিটের অগ্রিম বুকিংয়েও বহু আয় করেছিল অভিনেতার এই ছবি। নিজের পাঠান-এর প্রথাগত প্রচার করেননি অভিনেতা। আসন্ন ছবি ‘জাওয়ান’এর ক্ষেত্রেও সেই পথেই হাঁটলেন শাহরুখ খান। ছবি মুক্তির আগেই তাকে টেক্কা দিয়ে গেলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস।

‘পাঠান’ মুক্তির সময় থেকেই আমেরিকা এবং দুবাইয়ের শাহরুখ খানকে নিয়ে উন্মাদনা দেখা দিয়েছিল। আবারো এই বছরেই ‘জাওয়ান’এর হাত ধরে ফিরছেন শাহরুখ। ছবি মুক্তির একমাস আগে থেকেই আমেরিকায় টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছে।

আরও পড়ুন -  Kapil Dev: কপিল দেব এত বছর পর গোপন কথা শেয়ার করলেন

ইতিমধ্যেই জওয়ান-এর ঝুলিতে জমা হয়েছে ১ কোটি ৭৪ লক্ষ টাকা। কিন্তু টিকিটের অগ্রিম বুকিংয়ের দিক দিয়ে এবার বলিউডের বাদশাকে টেক্কা দিলেন পর্দার বাহুবলী। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই একাংশের মনে প্রশ্ন জাগছে, এবার কি বিদেশের দর্শকদের মাঝে কমছে কিং খানের প্রভাব?

আগামী ৭-ই সেপ্টেম্বর প্যান ইন্ডিয়াতে মুক্তি পেতে চলেছে জাওয়ান। সাথে ‘আদিপুরুষ’এর ভরাডুবির পর ২৮-শে সেপ্টেম্বর ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’এর সূত্র ধরে বড়পর্দায় ফিরছেন অভিনেতা। এই ছবির টিকিটেরও অগ্রিম বুকিং শুরু হয়েছে বিদেশে। আমেরিকা জুড়ে ৩৩৭ টি জায়গায় মুক্তি পেতে চলেছে প্রভাসের আসন্ন ছবি। তবে ‘জাওয়ান’ আমেরিকারই ৪৫০ টি জায়গায় মুক্তি পাবে। কিন্তু জায়গার দিক দিয়ে শাহরুখ প্রভাসকে টেক্কা দিলেও, অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে ইতিমধ্যেই প্রভাসের আসন্ন ছবির ঝুলিতে জমা হয়েছে প্রায় সাড়ে তিন কোটি টাকা। উল্লেখ্য, ‘জাওয়ান’ হিন্দি এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির মেলবন্ধন। এই ছবিতে দক্ষিণী তারকা নয়নতারা এবং বিজয় সেতুপতির দেখা মিলবে মুখ্য ভূমিকায়। সাথে রয়েছে দীপিকা পাডুকোন এবং সান্যা মালহোত্রার।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img