35 C
Kolkata
Thursday, May 16, 2024

Safa Kabir: জন্মদিন আজ সাফা কবিরের

Must Read

জন্মদিন আজ সাফা কবিরের।

একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন মডেল-অভিনেত্রী সাফা কবির। তারপর বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি।

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করা সাফা কবির ‘অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। তারপর থেকে নিয়মিত অভিনয় করছেন।

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

জানা গেছে, সাফা কবির ১৯৯৪ সালের ২৯ আগস্ট, আজকের দিনে বরিশালে জন্মগ্রহণ করেন। নানান ধরনের চরিত্রের মাধ্যমে দর্শকদের সামনে এসেছেন বহুবার। এখনকার সময়ে তরুণ প্রজন্মের কাছে অভিনেত্রী কাজের মাধ্যমে আলোচিত। তিনি একটা মেয়ে নাটকে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি ভালোবাসা ১০১ টেলিফিল্মে অভিনয় করেন।

আরও পড়ুন -  করোনার থাবা শতাব্দী প্রাচীন মালদা শহরের কোঠাবাড়ি চুনিয়াপাড়ার লক্ষী পূজোয়

সাম্প্রতিক সময়ে তনিমা, ঢাকাইয়া আশিক, ফ্রাইড রাইস, ভিকি জাহেদ’র ওয়েব সিরিজ ‘উষ্ণের আত্মহত্যা’, ‘বাঘবন্দি’ এবং অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘গণ কেইস’ এ অভিনয় করেও আলোচনায় রয়েছেন।

আরও পড়ুন -  Married Men: বিবাহিত পুরুষই পছন্দ, সারা আলি খানের !

তিনি রতন হাসানের ‘অবাক মেঘের বাড়ি’, রাফাত মজুমদারের ‘বেবি রাসেল’, সজীব মাহমুদের ‘ফুলপুর ব্রীজ’, মাসাদুল হাসানের ‘কবুল’ নাটকে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছেন সাফা কবির। ইমরানের ‘আমার কাছে তুমি অন্যরকম’ ও প্রীতম হাসানের ‘খোকা’ গানে মডেল হয়েও আলোচনায় আছেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img