31 C
Kolkata
Friday, May 17, 2024

Priyanka Chopra: নিজের ‘সোনা’ কে বিদায় বললেন প্রিয়াঙ্কা

Must Read

নিজের ‘সোনা’কে বিদায় বললেন প্রিয়াঙ্কা।

একটি রেস্তোরাঁ চালু করেছিলেন প্রিয়াংকা চোপড়া প্রায় বছর দুয়েক আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। ‘সোনা’ নামের রেস্তোরাঁ বেশ সাড়াও পেয়েছেন। এখন নতুন খবর হলো, এই রেস্তোরাঁ ব্যবসা থেকে নিজেজে গুটিয়ে নিয়েছেন প্রিয়াংকা।

২০২১ সালে প্রিয়াংকা চোপড়া ঘোষণা করেছিলেন, মনীশ কে গোয়েলের সঙ্গে নিউইয়র্কে তার নিজস্ব রেস্তোরাঁ রয়েছে। এখানে একচেটিয়া ভারতীয় খাবার সরবরাহ হয়।

আরও পড়ুন -  এই অভিনেত্রী টাকার লোভে কোটিপতি ব্যবসায়ীকে বিয়ে করলেন, কেউ দ্বিতীয়, আবার কেউ হলেন তৃতীয় স্ত্রী

এ ছাড়া ভারতেও রয়েছে তার কিছু শাখা। দুই বছর পর অভিনেত্রী সেই রেস্তোরাঁর অংশীদারত্ব থেকে সরে এলেন। পিপল প্রকাশনাকে দেওয়া বিবৃতিতে একজন প্রতিনিধি বিষয়টি নিশ্চিত করে বলেছেন, প্রিয়াংকা সোনায় তার অংশীদারত্ব থেকে সরে এসেছেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে আসতে চলেছেন, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, শাহরুখের ‘রইস’ নায়িকা

মনীশ জানিয়েছেন, এ রেস্তোরাঁ খোলার ভাবনা এসেছিল প্রিয়াংকার মাথা থেকেই। রেস্তোরাঁটির ডেকোরেশন এবং খাবার পরিবেশনার ধরনও ছিল তার মতো করে। আমরা তার অংশীদারত্ব ও সমর্থনের জন্য কৃতজ্ঞ। তিনি এর পর থেকে আমাদের সঙ্গে সরাসরি অংশীদার হিসেবে না থাকলেও সোনা পরিবারের একটা অংশ হয়ে থাকবেন।

আরও পড়ুন -  Soldiers: ১৬ সেনা নিহত, ট্রাক খাদে পড়ে

প্রিয়াংকাকে সর্বশেষ দেখা গেছে হলিউড সিনেমা ‘লাভ এগেইন’-এ। গত ৫ মে মুক্তি পেয়েছিল। ছবিটিতে তার সঙ্গে আছেন স্যাম হিউগান এবং সেলিন ডিয়ন। তার অভিনীত ‘হেডস অব স্টেট’ নামে আরেকটি হলিউড ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img