32 C
Kolkata
Saturday, May 18, 2024

গেমারদের জন্য শক্তিশালী স্মার্ট ফোন লঞ্চ করল OnePlus, 24GB র্যামের সাথে

OnePlus Ace 2 Pro ফোনটি হতে চলেছে সময়ের সেরা স্মার্টফোন।

Must Read

জল্পনা চলছিল গেমারদের জন্য শক্তিশালী স্মার্ট ফোন লঞ্চ করবে OnePlus.

জল্পনার অবসান ঘটিয়ে গেমারদের জন্য বাজারের সেরা স্মার্টফোন লঞ্চ করল এই সংস্থাটি। হাই-রেজুলেশন যুক্ত গেম খেলার জন্য লঞ্চ করা হয়েছে এই 5G স্মার্ট ফোন।

24GB র্যামের সাথে সাথে 16ই আগস্ট চীনের বাজারে লঞ্চ করা হয়েছে OnePlus Ace 2 Pro. তার অবিশ্বাস্য বৈশিষ্ট্যের কারণে গেমারদের কাছে জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  USA: ৮ মাসের শিশুসহ ৪ ভারতীয়ের মরদেহ উদ্ধার, অপহরণের পর খুন

চীনের বাজারে OnePlus Ace 2 Pro লঞ্চ করেছে সংস্থাটি। শুধুমাত্র 24GB র্যাম নয়, এতে রয়েছে ওলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। হাই-রেজুলেশন গেম খেলার জন্য উপযুক্ত। দুর্দান্ত এই স্মার্টফোনের ডিসপ্লে সম্পর্কে বলি, এতে 2,772×1240 রেজুলেশন সমর্থন যুক্ত 6.7 ইঞ্চির কার্ভড ওলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

শক্তিশালী এই ডিসপ্লেটি 120Hz রিফ্রেসার রেট সমর্থন করতে সক্ষম। শক্তিশালী এই স্মার্টফোনের সফ্টওয়্যারের কথা বলি, তবে ফোনটি অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রান হবে।

আরও পড়ুন -  বিদায় সম্বর্ধনা

গেমারদের জন্য নয়, যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্যও OnePlus Ace 2 Pro ফোনটি হতে চলেছে সময়ের সেরা স্মার্টফোন। ফোনটির ব্যাক প্যানেলে 50 মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি সেন্সরের সাথে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স।

আরও পড়ুন -  আফগানিস্তানকে কারও বিরুদ্ধে ব্যবহার করতে দেওয়া হবে না

একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য 16 মেগাপিক্সেলের একটি শক্তিশালী সেলফি সেন্সর রয়েছে। পাওয়ার ফুল এই ফোনটিতে 150W সুপারভুক (SuperVOOC) ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ 5000mAh-এর শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। দামের কথা বলি, ভারতের বাজারে ফোনটির বিক্রয় মূল্য 40,000 টাকার কাছাকাছি হতে পারে।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img