34 C
Kolkata
Sunday, May 19, 2024

নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’, রাজের নতুন সিরিজে

Must Read

‘খেলা হবে’ শোনা গেল রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে। এখানে নাচলেন বাংলাদেশের নুসরত ফারিয়া। শেয়ার করলেন সিরিজের অন্যতম প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

একুশের নিবার্চন থেকে তৃণমূলের স্লোগান ‘খেলা হবে’। তা এখন বলিউড আর টলিউডের হটকেক। করণ জোহরের পর রাজ চক্রবর্তী, এই সংলাপেই বাজিমাত করছেন পরিচালকেরা। ‘আবার প্রলয়’-এর এই নতুন গানে ‘খেলা হবে’ সংলাপ ছাড়াও রয়েছেন নুসরত ফারিয়া। লাল ঘাগরায় মেনকা সেজে ঠুমকা লাগিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী।

সঙ্গে তাল মিলিয়েছেন গৌরব চক্রবর্তী। আবার ‘দাবাং’ স্টাইলে এন্ট্রি নিয়েছেন অনিমেষ দত্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  মায়ের...

“আয়লা ও আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় ‘আবার প্রলয়’-এর ট্রেলারে দর্শকরা অনুভব করেছেন। ২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাকে। রুখবেন নারী পাচার।

‘খেলা হবে’ গান নিয়ে যথেষ্ট উত্তেজনা চোখে পড়ল নেটজগতে। একজন কমেন্টে লিখলেন, ‘ফাটিয়ে দিয়েছো গুরু’। আরও মন্তব্য, ‘এবার তো সত্যিই জমবে খেলা। পরেরবার ২১ জুলাইয়ের মঞ্চে দিদি ভুল করে এই গানটাই না আবার বাজিয়ে দেয়।’ তো আরেকজন লিখলেন, ‘পুষ্পা-র ও আন্তাভা-র কপি। রাজদা কি নিজে কিছুই ভাবতে পারে না এখনও?’ চতুর্থজনের কমেন্ট, ‘সিরিজের ট্রেলারটা ফাটাফাটি ছিল। ভেবেছিলাম কিছু ভালো কনটেন্ট দেখতে পারব বুঝি। ও মা এই গান সে ভুল ভেঙে দিল। কী সব লিরিক্স। আর সুর তো পুরোই টুকে দিয়েছে।’

আরও পড়ুন -  Horoscope: আজ ২৩শে নভেম্বর, রাশিফল দেখুন

শুভশ্রী গানের ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে লিখলেন, আপনারা তৈরি থাকুন “বাংলা জুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”-র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব।”

আরও পড়ুন -  পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

আগামী ১১ অগস্ট থেকে জি ফাইভে প্রিমিয়ার হবে এই নতুন ওয়েব সিরিজ। এখানে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত এবং সায়নী ঘোষ। প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে পাচার করা হচ্ছে তার হাড়হিম করা ঝলক দেখা দিয়েছে এই ট্রেলারে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img