34 C
Kolkata
Sunday, May 19, 2024

Guinness Book: গিনেস বুকে মেসি, টপকে গেলেন রোনালদোকে

Must Read

গিনেস বুকে মেসি, টপকে গেলেন রোনালদোকে।

রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো আরব ক্লাব চ্যাম্পিয়নশিপে হেডে গোল করে। তিনি রেকর্ড গড়েছিলেন সর্বোচ্চ আয় করা অ্যাথলেট হিসেবে। সেখানেও পর্তুগিজ তারকা টপকে যান আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে। নাম লেখান গিনেস বুকে। টানা দুই রেকর্ডের পরেও গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে লিওনেল মেসির পেছনেই থাকতে হবে এ পর্তুগিজ তারকাকে।

আরও পড়ুন -  নিরহুয়া আর নিজেকে সামলাতে পারলেন না মোনালিসাকে সামনে দেখে, বাঁধ ভেঙে রোম্যান্স শুরু করলেন অভিনেতা VIDEO

মঙ্গলবার গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ড কর্তৃপক্ষ টুইট করে ফুটবলারদের মধ্যে সবচেয়ে বেশি রেকর্ডের মালিকের একটি তালিকা প্রকাশ করেছেন। সেই তালিকার শীর্ষে দেখানো হয় মেসিকে। রোনালদো আছেন দুইয়ে, তিনে আছেন রবার্ট লেভানদোভস্কি, চারে কিলিয়ান এমবাপ্পে এবং পাঁচে নেইমার জুনিয়র।

ইউরোপ ছেড়ে একজন পাড়ি দিয়েছেন সৌদি আরবে, অপরজন যুক্তরাষ্ট্রে। আলোচনাতেই থাকছেন বর্তমান ফুটবল বিশ্বের দুই কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। জীবনকে উপভোগ করতে এখন ইউরোপের জায়ান্ট ক্লাব ছেড়ে যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে।

আরও পড়ুন -  PSG: মেসির পিএসজি অধ্যায় শেষ হচ্ছে আগামী মাসেই

ইউরোপে আধিপত্য করা শেষে নতুন চ্যালেঞ্জ নিতে সৌদি আরবের ক্লাব আল-নাসরে যোগ দিয়েছেন রোনালদো।

সেই খবরের মাঝে নতুন করে আলোচনা নিয়ে হাজির গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ড। ৪১টা রেকর্ড নিয়ে সবার ওপরে মেসি। এক রেকর্ড কম নিয়ে দুইয়ে অবস্থান রোনালদোর। সেরা তিনে আছেন রবার্ট লেভানদোভস্কি, রেকর্ড সংখ্যা মাত্র ৯। চারে থাকা কিলিয়ান এমবাপ্পের ৫ এবং পাঁচে নেইমার জুনিয়রের ৪ রেকর্ড।

আরও পড়ুন -  Dani Alevz: মেসির সঙ্গে খেলতে চান আলভেস, বার্সার জার্সিতেই

ছবিঃ সংগৃহীত।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img