31 C
Kolkata
Sunday, June 16, 2024

রোমান্স রয়েছে মুহূর্তে মুহূর্তে, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন শ্বশুর এবং বৌমার এই সিরিজটি

Must Read

সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার মজা আলাদা। নেট ভক্তরা জেনে গেছেন।

অবশ্যই প্রাইভেসি মানতে হবে। এই রকমের ওয়েব সিরিজগুলো দেখার জন্য অতিরিক্ত শরীরী খেলা দেখানো হচ্ছে। যেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে।

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে।

এই প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে স্মার্ট ফোন আছে। তাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। সেই সময় রাতে যদি একটা ফোন থাকে সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। এখনকার প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই স্মার্ট ফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে। এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেনে দেখতে হবে।

আরও পড়ুন -  Web Series: আলিয়া নাজ আবার ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন, বাচ্চাদের জন্য নয়

সম্প্রতি ‘ডিজে মুভিপ্লেক্স’ নামক একটি প্ল্যাটফর্ম থেকে একটি সিরিজের ট্রেলার রিলিজ হলো। এই সিরিজটির নাম বাবুজি ঘর পার হে। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার পর তা দর্শকদের মধ্যে আগ্রহ বেড়ে গেছে।

আরও পড়ুন -  এই সমস্ত ওয়েব সিরিজ অন্তরঙ্গ সিনে ভরপুর, পরিবারের সামনে চালাবেন না, দেখুন একা বন্ধ ঘরে

সিরিজের প্রথম পর্বটি বেশ ভালো লেগেছিল দর্শকদের। একইভাবে পরের পর্বটিও প্রথম পর্বের থেকেও আরও সুন্দর হতে চলেছে, তা বলার অপেক্ষাই রাখে না। সিরিজটির গল্প এইরকম, একটি বাড়িতে একটি বিবাহিত মহিলা,তার স্বামী সাথে রয়েছেন অন্ধ শ্বশুর। শ্বশুর এর সাথে বাড়ির কাজের মেয়ের ঘনিষ্ঠ সম্পর্ক হয়ে যায়। সেটা তার ছেলের বউ দেখে ফেলেছেন।

গল্পটির মুহূর্তে মুহূর্তে রয়েছে বিভিন্ন রকম শয্যার দৃশ্য। একাধিক রোমান্টিক সিনেমা ভরপুর পুরো সিরিজটি। গল্পটা শেষ পর্যন্ত কোন দিকে যাবে,তা দেখার জন্য অবশ্যই পুরো সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Web Series: ডাক্তারের সাথে ঘনিষ্ঠতা চিকিৎসা করাতে গিয়ে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে সিরিজটি

এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী ও রুখস খানদাগালেকে। এনারা দুজনেই ভালো অভিনেত্রী এই ধরনের ওয়েব সিরিজে অভিনয় করার জন্য। রিধিমা তিওয়ারী একজন টেলিভিশন অভিনেত্রী, তিনি ‘দো দিল’ এক জান-এ রসিকা, সাসুরাল গেন্দা ফুলে দিশা ও লাইফ ওকে সিরিজ গুলাম- এ মালদাওয়ালি চরিত্রে অভিনয় করেছেন। এখন তিনি বেগম জান চলচ্চিত্রের জন্য বলিউডে পা দিয়েছেন।

Latest News

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না।  Web Series টি ১৮+...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img