25 C
Kolkata
Sunday, May 12, 2024

Chicken Price: ইলিশের সাথে দাম কমছে চিকেনের, দুপুরের খাবার জমে যাবে

Must Read

প্রায় বহু মানুষ মুরগি মাংস খেতে ভালোবাসেন, কারণ এটা সহজে হজম হয়।চর্বি কম, আর খুব অল্প সময়ে মধ্যে হয়ে যায়। এই চিকেনের নানান রেসিপি করা যায়।

চিকেনের দাম বাড়লে, চিকেন প্রেমীদের জন্য খুবই কষ্ট দায়। স্বাস্থ্যের জন্য ভালো। যদিও এখন খুব কম মানুষ দেশী মুরগি খান, বেশিরভাগ বিক্রি হয় পোল্ট্রি মুরগি। সুগুনা মুরগির দাম বেশি।এই মাংস মানুষ কম করে কেনে, হাতে গোনা কিছু মানুষ খায়।

আরও পড়ুন -  স্বস্তিকার ফেসবুক প্রোফাইল বন্ধ হয়ে গেল, কি করে ?

কিছু মাস ধরে চাল, সবজি সাথে চিকেনের দাম আকাশছোঁয়া হয়েছিলো। টম্যাটো এবং লঙ্কার দাম বাজারে আগুন। এখন লঙ্কার দাম কমেছে। আর একজনকে ধরা যাচ্ছে না, তিনি হলেন টম্যাটো।

চালের দামও বাজারে কমতে শুরু করেছে। মোদী সরকার চাল রপ্তানি বন্ধ করেছেন, শুধুমাত্র বাসমতি রাইস বাইরে যাবে। এতে করে চালের দাম কমের দিকে। কিন্তু কিছু সবজির দাম আকাশছোঁয়া।

আরও পড়ুন -  Kolkata Pre-Poll: কলকাতা পুরভোট নিয়ে বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমিশন

এখন বাজারে অবশ্য মাংসের দাম কিছুটা কমেছে। আগে পর্যন্ত খাসীর মাংসের দাম ছিল কেজি প্রতি ৭৫০ থেকে ৮০০ টাকা। তখন পাল্লা দিয়ে মুরগির মাংসের দামও বেড়েছিলো। কলকাতা এবং শহরতলীতে ২২০ টাকার নিচে মাংস বিক্রি হয়নি। সুগুনা চিকেন নিতে গেলে সেই দাম শুরু হয় ২৫০ টাকা কেজি দরে।

আরও পড়ুন -  কম দামে মন জয় করে নেবে টাটার এই গাড়ি, মারুতি সুজুকি থেকেও ভালো সবকিছু

এখন স্বস্তির খবর, দাম কমেছে লঙ্কার, চালের এবং মুরগির মাংসের। কলকাতা এবং শহরতলী এলাকায় মুরগির মাংস বিক্রি হচ্ছে ১৯০ টাকা কেজি দরে। এবার জমে যাবে দুপুরের খাবার।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img