37 C
Kolkata
Sunday, May 19, 2024

কেন পিছিয়ে পড়লেন সফল নায়িকা পল্লবী? সিনেমায় অভিনয়ের দৌড়ে

Must Read

আগের সময়ে টেলিভিশনের অভিনেতা এবং অভিনেত্রীদের ফিল্মে সুযোগ পেতে খুব কষ্ট হতো।বেশিরভাগ প্রযোজক এবং পরিচালকরা ভাবতেন টেলিভিশনের কূশীলবরা বড় পর্দায় অভিনয় করতে পারবেন না।

আবার অনেকে মনে করতেন, দর্শকদের পছন্দ হবে না টিভির পরিচিত মুখদের। সেটা ধীরে ধীরে পরিবর্তিত হল।টেলিভিশনের দুনিয়া থেকে উঠে এসেছেন, পাওলি দাম (Paoli Dam), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta)-দের মতো একগুচ্ছ তারকারা।

বর্তমানে সেই ধারা অব্যাহত রেখেছেন শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-রা। তাঁদের অনেক আগে থেকেই টেলিভিশনে অভিনয় শুরু করেছিলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)।

আরও পড়ুন -  Web Series: সামলে রাখা খুব কঠিন, সবার সঙ্গে এই সিরিজটি দেখা যাবে না

সানন্দা টেলিভিশনে ধারাবাহিক ‘নদের নিমাই’-এর মাধ্যমে পল্লবীর অভিনয়ে আত্মপ্রকাশ হয়েছিলো। কিন্তু তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিকটি। স্টার জলসার এই ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়ে উঠেছিলেন পল্লবী। চিত্রনাট্যের কারণে তাঁকে যথেষ্ট ট্রোল হতে হয়েছিল।

এখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী। ছোট পরিবারের মেয়ে পর্ণা যৌথ পরিবারে বিয়ে হয়ে আসেন। তাকে একের পর এক সমস্যার সম্মুখীন হতে হয়। পর্ণা সব সমস্যার সমাধান করে ধীরে ধীরে এগিয়ে চলে নিজের রাস্তায়।

আরও পড়ুন -  TRP BANGLA: সিরিয়াল ময়দানে ‘অষ্টমী’ ও ‘পর্ণা’ ঝোড়ো ব্যাটিং চালাচ্ছে, টিআরপি তালিকায় এখন কে কোথায় রয়েছে?

পল্লবী অবশ্য ‘কে আপন কে পর’ ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পর কিছুদিনের বিরতিতে ছিলেন।সেই সময় থেকে এখনও অবধি তাঁকে কোনো ফিল্ম বা ওয়েব সিরিজে দেখা যায়নি। পল্লবী জানালেন, তাঁর কাছে প্রচুর প্রস্তাব এলেও চুক্তিবদ্ধ থাকার কারণে পল্লবী কোনো প্রস্তাব গ্রহণ করতে পারেননি। পল্লবী জানালেন, সিরিয়ালে অভিনয়ের কারণে চ্যানেলের সাথে দীর্ঘদিন চুক্তিবদ্ধ ছিলেন। তা শেষ হলে ‘নিম ফুলের মধু’-তে অভিনয়ের কারণে জি বাংলার সাথে চুক্তি স্বাক্ষর করেছেন পল্লবী।

আরও পড়ুন -  TRP: পর্ণাকে টক্কর দিচ্ছে ‘ফুলকি’, পিছিয়ে নেই শ্যামলীও, প্রকাশ্যে টিআরপি লিস্ট

সেই কারণে সময় বা সুযোগ কোনোটাই হয়ে ওঠেনি তাঁর। আপাতত ‘নিম ফুলের মধু’ নিয়ে ব্যস্ত থাকলেও ভবিষ্যতে বড় পর্দা অথবা ওয়েব সিরিজে কাজ করবেন।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img