30 C
Kolkata
Thursday, May 16, 2024

ড্রোন হামলা মস্কোতে, ইউক্রেনকে দায়ী করলো রাশিয়া

Must Read

ড্রোন হামলা মস্কোতে, ইউক্রেনকে দায়ী করলো রাশিয়া।

মস্কোতে আবার ড্রোন হামলার ঘটনা ঘটেছে। সোমবার ভোরে হওয়া এই হামলায় মস্কোর অন্তত দু’টি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে, এই হামলার জন্য ইউক্রেনকে অভিযুক্ত করেছে রাশিয়া।

বিট্রিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৩ই আগস্ট, রাশিফল দেখুন

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, ড্রোন দুটির মধ্যে একটি মস্কো শহরের কেন্দ্রে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কাছে ধ্বংস হয়েছে। দুটি ড্রোনই ধ্বংস হয়ে অনাবাসিক ভবনে আঘাত হানে। হতাহতের ঘটনা ঘটেনি।

ইউক্রেনের কৃ্ষ্ণসাগরীয় বন্দর ওডেসায় রুশ ক্ষেপণাস্ত্র হামলার পরিপ্রেক্ষিতে কিয়েভ ‘প্রতিশোধ’ নেয়ার ঘোষণা দেয়ার পরদিনই মস্কোর আকাশসীমায় ইউক্রেনের ড্রোন ধ্বংসের কথা জানালো রাশিয়া।

আরও পড়ুন -  Monsoon Update: অনেক কষ্ট সাধনার পর বর্ষার বৃষ্টিতে ভিজতে চলেছে দক্ষিণবঙ্গ

এ বিষয়ে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, দুটি ড্রোন ব্যবহার করে কিয়েভের শাসকদল মস্কো শহরের বিভিন্ন স্থাপনায় যে সন্ত্রাসী হামলা চালানোর চেষ্টা করেছিল তা নস্যাৎ করে দিয়েছে।

আরও পড়ুন -  Amitabh Bachchan: নাতিকে শুভেচ্ছা অমিতাভের, বলিউডে পা নাতি অগস্ত নন্দ

এতে বলা হয়, ড্রোন দুটি ধ্বংস করা হয়েছে। কেউ হতাহত হয়নি।

সংবাদ সংস্থা তাসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ধ্বংস হওয়া ড্রোন দুটির একটি রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কাছে কমসোমলস্কি এলাকায় অপরটি লিখাচেভা স্ট্রিটের বিজনেস সেন্টারে আঘাত করে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img