32 C
Kolkata
Wednesday, May 15, 2024

টুইটারের পাখি উড়ে গেলো, এলো নতুন লোগো এক্স

Must Read

টুইটারের পাখি উড়ে গেলো, এলো নতুন লোগো এক্স।

নতুন লোগো উন্মোচন করেছেন টুইটারের সত্ত্বাধিকারী ইলন মাস্ক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা লিন্ডা ইয়াকারিনো আজ সামাজিক যোগাযোগ মাধ্যমটি।

লোগোতে সুপরিচিত নীল রঙের পাখির পরিবর্তে কালো পটভূমিতে সাদা রঙে ইংরেজি অক্ষর ‘এক্স’ ফুটিয়ে তুলেছেন। সোমবার একটি বার্তাসংস্থা এই তথ্য জানিয়েছে।

আরও পড়ুন -  Today's Match: আজকের খেলা, রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

এক্স চলে এসেছে! আসুন আমরা এগিয়ে যাই লিখে টুইট করেন ইয়াকারিনো। একইসঙ্গে সান ফ্রানসিসকোতে টুইটারের অফিসের ওপর নতুন লোগোর একটি ছবি দিয়েছেন।

এখন ইয়াকারিনো এবং মাস্কের টুইটার অ্যাকাউন্টে এক্স লোগোটি দেখা যাচ্ছে। এই প্ল্যাটফর্মের অন্যান্য অংশে এখনো নীল রঙের পাখি সম্বলিত লোগোর উপস্থিতি আছে।

মাস্ক রবিবার টুইট করে জানান, তিনি টুইটারের লোগো বদলাতে চান, ‘সব পাখিদের’ বিদায় করতে চান। তারপর তিনি সমীক্ষা করে টুইটারের রঙ নীল থেকে কালোতে রূপান্তরের বিষয়ে তার ফলোয়ারদের মতামত চেয়েছিলেন।

আরও পড়ুন -  Twitter Office Closed: অফিস বন্ধ টুইটারের, মালিকানা মার্কিন ধনকুব ইলন মাস্ক

মাস্ক অন্য এক টুইট বার্তায় ইংরেজি অক্ষর ‘এক্স’ এর ছবি পোস্ট করেন। পরবর্তীতে তিনি টুইটার স্পেসের অডিও চ্যাটে নিশ্চিত করেন, টুইটারের লোগো বদলাচ্ছে। ‘এটা আরও অনেক আগেই করা উচিৎ ছিল’, যোগ করেন তিনি।অক্টোবরে টুইটারের মালিকানা নেওয়ার পর ইলন মাস্ক মূল প্রতিষ্ঠানের নাম বদলে ‘এক্স কর্প’ রাখেন। ৫ জুন এনবিসিইউনিভার্সালের প্রাক্তন বিজ্ঞাপন প্রধান ইয়াকারিনো টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তার পদে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন -  Tesla Shares: এলন মাস্ক, টেসলার ৪০০ কোটি ডলারের শেয়ার বিক্রি করেছেন

সূত্রঃ রয়টার্স ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img