কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

এখনকার দিনে ওয়েব সিরিজ দেখা, নেশার মতন হয়েছে সাধারণ মানুষের মধ্যে। দিনে দিনে আরও ছড়িয়ে যাচ্ছে।

ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর ও দেখতেও কম সময় নেয়। এখনকার এই প্রজন্মের হাতেও সময় নেই। টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ ধরে সিনেমা দেখা একদম সম্ভব নয়। সেই কারণে এই স্মার্ট ফোনের দ্বারা ওয়েব সিরিজগুলো চটপট দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  কৃশব নাচ করল, তারপর খেলো ছেলে

এই ওয়েব সিরিজের হাত ধরে অনেক নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রী কাজ করার সুযোগ পেয়েছেন। এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা অন্যান্য সিনেমায় অভিনয় করেন না। অনেক বেশি সাহসী হতে হয় এই রকম ওয়েব সিরিজ করতে গেলে।

এখানে ছড়িয়ে থাকে অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। তাই দেখার জন্য অবশ্যই প্রাইভেসি মেনে দেখবেন।

কয়েক বছর আগে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘মি টু’ নামের সিরিজটি।এখানে সাহসী দৃশ্যে ভরপুর রয়েছে। রয়েছে একটি আকর্ষণীয় গল্প।এখানে প্রথমে সিরিজ শুরু হয় একটি বিয়েকে কেন্দ্র করে। কিন্তু সেই বিয়ের রাতেই কনের এক বান্ধবী আত্মহত্যা করেন।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজগুলো নেট জগতে কাঁপিয়ে দিচ্ছে, একদম বাড়ির বাচ্চাদের সামনে দেখা যাবে না

এখানে সেই মেয়ের গল্পই দেখানো হয়েছে। যে বলিউড অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে, সেই জন্য মুম্বই আসে। ইন্ডাস্ট্রিতে তাকে অনেক সমস্যার মধ্যে পড়তে হয়।

অভিনয়ের জন্য অনেকের সঙ্গে শারীরিক সম্পর্কে মেতে উঠতে হয়। এই সিরিজে অভিনয় করেছেন ইশা আনন্দ শর্মা, নিবেদিতা কর্মকার এবং গহনা বশিষ্ঠর মতো ওটিটি অভিনেত্রীরা। এদের শারীরিক আকর্ষণ সিরিজটিকে আরও রোমাঞ্চ এর মাধ্যমে অন্য মাত্রা দিয়েছে। আবার দেখা গেছে এই সিরিজে ঋদ্ধিমা তেওয়ারী ও এনা ইলমীর মতো বড় বড় অভিনেত্রীকে।

আরও পড়ুন -  মালয়লী নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা