40 C
Kolkata
Monday, May 20, 2024

Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Must Read

 জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সাহেব ভট্টাচার্য টলিউডে। পরিচালক ত্রিদিব রমনের উড়ান চলচ্চিত্রে এই জুটি সকলের মন কেড়েছিল। নারীর ক্ষমতায়নের গল্প বলা হয়েছে উড়ানে।

ছবিতে পৌলমীর চরিত্র মূল চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। যার স্বপ্ন ছিলো প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার। কিন্তু সংসারের চাপে স্বপ্ন সফল হলো না। নিজের স্বপ্নকে দূরে সরিয়ে চাকরির দায়িত্ব কাঁধে তুলে নেয়। সেই চাকরিতে গিয়েও খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয় পৌলমীকে। আর্সেনিকে জর্জরিত এক প্রত্যন্ত গ্রামের স্কুলের গানের টিচার সে।

আরও পড়ুন -  Raja -Mampi: রাহুলকে নিজের ‘বচপান কা পেয়ার’ বলে স্বীকার করে নিলেন রুকমা ! রইলো ভিডিও

ছবিতে ‘রোমিতে’র চরিত্রে অভিনয় করেছেন সাহেব। বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন সুব্রত দত্ত। পৌলমী কি পারবে এই গ্রামের মানুষগুলোকে সুস্থ জীবন দিতে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিন্তু এমন নারী কেন্দ্রিক ছবিতে অভিনয় করে বেজায় খুশি হয়েছেন। এই সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন জয় সরকার, গানের কথা লিখেছেন শ্রীজাত। গানগুলো গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও শ্রীকান্ত আচার্য। অসাধারণ গানের সাথে ভীষণ ভালো লাগল তাদের দুজনের মাখোমাখো এই রোমান্স।

আরও পড়ুন -  কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী শ্রী কিরেন রিজিজু দেশের নাগরিকদের মধ্যে শারীরিক সুস্থতার বিষয়ে উৎসাহদানে ফিট ইন্ডিয়া যুব ক্লাব নামে আরও একটি উদ্যোগের সূচনা করেছেন

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’ এবং ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় ভক্তদের মন জয় করেছেন।

আরও পড়ুন -  ডাঃ হর্ষবর্ধনের উপস্থিতিতে লোকসভার অধ্যক্ষ বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ গ্রহণের জন্য সংসদ‌ভবনে ষষ্ঠ মেগা স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করেছেন

জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে। সম্প্রতি শ্রেয়া ঘোষালের গাওয়া এই সিনেমার জেগে জেগে গানটি। যেন নতুন করে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। সাহেব এর সাথে জুটিতে খুব সুন্দর লাগছে শ্রাবন্তীকে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img