33 C
Kolkata
Tuesday, May 21, 2024

নতুন অতিথি মহেন্দ্র সিং ধোনির বাড়িতে, বড় খবর সামনে এল

Must Read

সফলতম অধিনায়ক হবার সাথে প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি ছিলেন একজন দুর্ধর্ষ ব্যাটসম্যান। তার হেলিকপ্টার শট ও মারকুটে ব্যাটিংয়ের জন্য এমএস ধোনি ছিলেন ভালো ফিনিশার।

ভারতীয় দলের খেলা ছেড়ে দেওয়ার পরেও, ভারতীয় ক্রিকেটারদের কথা উঠে আসে। জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনির স্ত্রীর নাম সাক্ষী ও তারা দুজন ভারতীয় ক্রিকেট দুনিয়ার সবথেকে জনপ্রিয় সুখী কাপল। এবার তাদের দুজনকে নিয়ে একটা বিশাল বড় খবর সামনে এসেছে। ধোনির বাড়িতে এমন সুখবর এসেছে, যেটা আনন্দের পরিবেশ সৃষ্টি হয়েছে। দুজনেই এই নিয়ে কথা বলছেন। এখন ধোনি পরিবার টক অফ দা টাউন হয়ে উঠেছে সোশাল মিডিয়ার।

আরও পড়ুন -  IPL 2023: দুঃসংবাদ ভক্তদের কাছে, দেখা যাবে না ভারতের কিংবদন্তি অধিনায়ককে, ক্রিকেট ময়দানে

ধোনি ভারতের সবথেকে জনপ্রিয় তারকা ক্রিকেটার। তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা কম হয় না।এই অবস্থায় দাড়িয়ে তাদের ঘরে এসেছে নতুন সদস্য। এই সুখবর ধোনি নন, তার স্ত্রী সাক্ষী সবার সামনে নিয়ে আসলেন।

আরও পড়ুন -  Honest and Virtuous Youth: দেশ গড়ার কাজে সৎ এবং চরিত্রবান যুবকদের এগিয়ে আসার আহ্বানঃ স্বামী বিশ্বাত্মানন্দজি মহারাজ

এই সদস্যের আগমনে খুশির জোয়ার ধোনির পরিবারে। জিভার পর কি আরেক সন্তানের জন্ম দিলেন সাক্ষী?

জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনি মাঝে মধ্যেই একাধিক পশু কিংবা পাখি পুষে থাকেন। এই ধরনের জীবজন্তু পোষা ও তাদের নিজের ফার্মহাউজে পালন করা ক্রিকেটারের একটি হবি। এবারে তিনি নিজের বাড়িতে নিয়ে এসছেন একটি বিশেষ ঘোড়াকে। ঘোড়াটির নাম দিয়েছেন চেতক।

আরও পড়ুন -  IPL 2023: মহেন্দ্র সিং ধোনি চেন্নাইয়ে পৌঁছালেন, রাজার মতো সম্বর্ধনা পেলেন

ধোনির কন্যা জিভা এই নতুন সদস্যের আগমনে অত্যন্ত খুশি। সে নিজের খেলার জন্য একটা সঙ্গী সাথী পেয়ে গেলো।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img