32 C
Kolkata
Sunday, June 16, 2024

Local Train: একগুচ্ছ লোকাল ট্রেন শনি ও রবিবার বাতিল শিয়ালদহ শাখায়, ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

শনিবার রাত সাড়ে নটা থেকে রবিবার সকাল সাড়ে নটা পর্যন্ত লোকাল ট্রেন বাতিল

Must Read

Local Train: একগুচ্ছ লোকাল ট্রেন শনি ও রবিবার বাতিল শিয়ালদহ শাখায়, ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের।

আগামী রবিবার ও শনিবার কিছু লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে শিয়ালদহ শাখায়।দমদম স্টেশনে মেইন সেকশনের আপ লাইনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে পূর্ব রেলের তরফে।

আরও পড়ুন -  Omicron: হার্ট অ্যাটাকে মৃত্যু, পরে জানা গেলো ওমিক্রন

নিত্যযাত্রীরা ভোগান্তিতে পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। পূর্ব রেল জানিয়েছে, শনিবার রাত সাড়ে নটা থেকে রবিবার সকাল সাড়ে নটা পর্যন্ত দমদম স্টেশনের মেইন লাইনে কাজ হবে। এই দুদিন বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার এই কথা জানিয়ে দিয়েছে রেল। শনিবার শিয়ালদহ থেকে তিনটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে বলে জানানো হয়েছে। ঐদিন বনগাঁ থেকে বাতিল করা হয়েছে দুটি ট্রেন ও একটি ট্রেন বাতিল হয়েছে ডানকুনিতে। অপরদিকে রবিবার শিয়ালদহ থেকে ১২টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে যার মধ্যে বনগাঁ থেকে বাতিল হয়েছে তিনটি ট্রেন।

আরও পড়ুন -  VIDEO: ঘাম ঝরাল Gori Nagori দর্শকদের, স্টেজে নেচে, ভিডিও নাচের দেখুন

হাসনাবাদ থেকে দুটি ট্রেন বাতিল হয়েছে।হাবড়া থেকে দুটি ট্রেন বাতিল। ডানকুনি থেকে বাতিল হয়েছে তিনটি ট্রেন, দত্তপুকুর থেকে বাতিল হয়েছে দুটি ট্রেন ও বারাসাত থেকে বাতিল হয়েছে একটি লোকাল ট্রেন। রবিবার সকাল ৭টা ২ মিনিটের বদলে সকাল ৮ টা ১০ মিনিটে বারাসাত স্টেশন থেকে ছাড়বে বারাসাত-দত্তপুকুর লোকাল। এই দুইদিন ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের।

আরও পড়ুন -  হাওড়া-বর্ধমান রুটে চলবে বিশেষ ট্রেন, সিদ্ধান্ত রেলের, অবরোধের জের

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img