30 C
Kolkata
Monday, June 24, 2024

Local Train: একগুচ্ছ লোকাল ট্রেন শনি ও রবিবার বাতিল শিয়ালদহ শাখায়, ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

শনিবার রাত সাড়ে নটা থেকে রবিবার সকাল সাড়ে নটা পর্যন্ত লোকাল ট্রেন বাতিল

Must Read

Local Train: একগুচ্ছ লোকাল ট্রেন শনি ও রবিবার বাতিল শিয়ালদহ শাখায়, ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের।

আগামী রবিবার ও শনিবার কিছু লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে শিয়ালদহ শাখায়।দমদম স্টেশনে মেইন সেকশনের আপ লাইনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে পূর্ব রেলের তরফে।

আরও পড়ুন -  বয়স ধরে রাখতে জিম করুন, বুম্বাদা এত দিন পরে জানালেন, শরীরচর্চার ভিডিও দিয়ে

নিত্যযাত্রীরা ভোগান্তিতে পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। পূর্ব রেল জানিয়েছে, শনিবার রাত সাড়ে নটা থেকে রবিবার সকাল সাড়ে নটা পর্যন্ত দমদম স্টেশনের মেইন লাইনে কাজ হবে। এই দুদিন বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার এই কথা জানিয়ে দিয়েছে রেল। শনিবার শিয়ালদহ থেকে তিনটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে বলে জানানো হয়েছে। ঐদিন বনগাঁ থেকে বাতিল করা হয়েছে দুটি ট্রেন ও একটি ট্রেন বাতিল হয়েছে ডানকুনিতে। অপরদিকে রবিবার শিয়ালদহ থেকে ১২টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে যার মধ্যে বনগাঁ থেকে বাতিল হয়েছে তিনটি ট্রেন।

আরও পড়ুন -  ২৬ কোচের ট্রেন চালাবে রেল, বাড়তি ভাড়া লাগবে না, ট্রেন যাত্রীদের সুখবর

হাসনাবাদ থেকে দুটি ট্রেন বাতিল হয়েছে।হাবড়া থেকে দুটি ট্রেন বাতিল। ডানকুনি থেকে বাতিল হয়েছে তিনটি ট্রেন, দত্তপুকুর থেকে বাতিল হয়েছে দুটি ট্রেন ও বারাসাত থেকে বাতিল হয়েছে একটি লোকাল ট্রেন। রবিবার সকাল ৭টা ২ মিনিটের বদলে সকাল ৮ টা ১০ মিনিটে বারাসাত স্টেশন থেকে ছাড়বে বারাসাত-দত্তপুকুর লোকাল। এই দুইদিন ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের।

আরও পড়ুন -  শনিবার স্টাফ স্পেশাল ট্রেনে ছাড় পরীক্ষার্থী ও অভিভাবকদের, জয়েন্ট পরীক্ষার্থীদের জন্য

Latest News

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা।  নানান ধরণের প্রকল্প চালু করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img