37 C
Kolkata
Friday, May 17, 2024

Indian Cricketer: গ্রেফতার হতে পারেন ভারতীয় এই পেসার, বিশ্বকাপের আগেই, কেন? জেনে নিন

একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছিলেন তার স্ত্রী হাসিন, ২০১৮ সালে সামির বিরুদ্ধে

Must Read

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ফাস্ট বোলার মহম্মদ সামি বিশ্বকাপের আগেই গ্রেফতার হতে পারেন। সুপ্রিম কোর্টের নির্দেশের পর এমনটাই মনে হচ্ছে। ৫ বছর আগের সমস্যার জন্য। ভারতীয় দল সামিকে ছাড়া বিশ্বকাপ খেলবে এটা ভাবলে মন খারাপ হবে তার ফ্যানদের।

আইনি দিক থেকে বিচার করলে বিশ্বকাপের মহড়ার আগে গ্রেফতার হওয়ার সম্ভাবনাই বেশি। ঠিক কি কারণে এই গ্রেফতার?

আরও পড়ুন -  IND vs AUS: চিন্তার অবসান বিরাট-রোহিতের, খেলবেন না এই প্রাণঘাতী বোলার, ভারত-অস্ট্রেলিয়া সিরিজ

৫ বছর আগে ২০১৮ সালে এই ফাস্ট বোলারের বিরুদ্ধে গৃহস্থ হিংসা ও একাধিক অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছিলেন তার নিজের স্ত্রী হাসিন। তিনি কলকাতার যাদবপুর থানায় সামির বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ করেন। তারপর মামলাটি ওঠে আলিপুর আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের অধীনে। ২০১৯ সালে সামিকে গ্রেফতারি নির্দেশ দেন। এতদিন সেই নির্দেশের ওপর স্থগিতাদেশ ছিল সুপ্রিম কোর্টের।

আরও পড়ুন -  বেতন বাড়ছে রাজ্য সরকারি কর্মচারীদের, DA না বাড়লেও

গত বৃহস্পতিবার আবার এই মামলা উঠে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির ডিওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্ব একটি বেঞ্চে। বেঞ্চের সদস্য ছিলেন বিচারপতি পিভি নরসিমা ও বিচারপতি মনোজ মিশ্র। তারা আলিপুর সেশন কোর্টকে এই বিষয়টি আগামী এক মাসের মধ্যে মিটিয়ে ফেলার নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন -  MS Dhoni: সুনীল গাভাস্কার সত্য প্রকাশ্যে আনলেন, সত্যিই অবসর নিচ্ছেন ধোনি, অটোগ্রাফ বুকে কেন নিলেন?

শীর্ষ আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছে যে, আলিপুর কোর্ট যদি আগামী এক মাসের মধ্যে এই ব্যাপারটি না মিটিয়ে ফেলতে পারে তাহলে স্থগিতাদেশের ব্যাপারে নতুন করে ভাবতে হবে। সামির বিরুদ্ধে গ্রেফতারি স্থগিতাদেশ তুলে নেয়া হতে পারে, তাহলে বিশ্বকাপের আগেই সামি গ্রেফতার হতে পারে।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img