26 C
Kolkata
Tuesday, May 21, 2024

MS Dhoni: মাহিকে ২০২৪ আইপিএলে আর দেখা যাবে না? বড় আপডেট এলো

বড় মন্তব্য করেছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন

Must Read

আইপিএল মানেই মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস। আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল। এই তালিকার শীর্ষস্থানে রয়েছে চেন্নাই। মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যুগ্মভাবে ৫ বার শিরোপা জয়ের কৃতিত্ব অর্জন করলেও সর্বাধিক ফাইনাল খেলার নিরিখে তালিকায় এগিয়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনি।

জানিয়ে রাখি, ২০২৩ আইপিএলের আসরে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে পঞ্চম বারের জন্য শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। ২০২৩ আইপিএলের মেগা আসর চলাকালীন বিশ্বজুড়ে ধোনির ভক্তরা ধরে ছিলেন, এটিই শেষ আইপিএল মরশুম হতে চলেছে। ক্রিকেটের ২২ গজে নেতৃত্ব দেখা যাবে না মাহিকে। আইপিএলের ১৬ তম আসরে পরিসমাপ্তি ঘটলেও ক্রিকেটকে বিদায় বলেনি মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  Brave: সাহসী সামান্থা

স্বাভাবিকভাবে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন উঠেছে, তাহলে কি ২০২৪ আইপিএলেও উইকেটের পেছনে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে মাহিকে?

২০২৩ আইপিএলে মহেন্দ্র সিং ধোনিকে তার হাঁটুতে আইস ব্যাক লাগিয়ে খেলতে দেখা গিয়েছিল। পরবর্তীতে মেগা আসর শেষ হলে তার হাটুর অস্ত্রপচারের কথাও প্রকাশ্যে এসেছে। এই পরিস্থিতিতে আইপিএলের আগামী আসরে মহেন্দ্র সিং ধোনি খেলবেন কিনা, তা নিয়ে স্বাভাবিকভাবেই তৈরি হয়েছে চিন্তা ভক্তদের।

আরও পড়ুন -  IPL: বেশি রান দেয়া পাঁচ বোলার, আইপিএলের ইতিহাসে

ধোনির অবসর নিয়ে এদিন বড় মন্তব্য করেছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,’‘মহেন্দ্র সিং ধোনি ভালো করে নিজের কর্তব্য সম্পর্কে জানেন। তিনি আমাদের থেকে বেশি জানেন কখন কি সিদ্ধান্ত নিতে হয়। আমরা বিশ্বাস করি যে, মহেন্দ্র সিং ধোনি পরের বছরও আইপিএল খেলবেন। আমরাও আশা করছি, ভক্তরা বরাবরের মতো আমাদের সমর্থন করবেন।”

আরও পড়ুন -  Team India: শেষ IPL, জাতীয় দলের পর এবার আইপিএলেও গলা ধাক্কা খাবেন তারকা ক্রিকেটার

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img