35 C
Kolkata
Friday, May 17, 2024

Team India: এবার কি BCCI-এর মসনদে বসবে বীরেন্দ্র শেবাগ? ক্রিকেট মহলে জল্পনা

বীরেন্দ্র শেবাগ, ভারতীয় ক্রিকেট বোর্ডের পুরুষ দলের প্রধান দল নির্বাচক নিয়োজিত হতে পারেন

Must Read

ভারতের প্রাক্তন বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র শেবাগ ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে এখন তিনি ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেট মাঠে দায়িত্ব পালনে রয়েছেন। ধারাভাষ্যকার হিসেবে দেখা গেলেও ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে কোন রকম যোগাযোগ নেই। সম্প্রতি বিভিন্ন মাধ্যমে প্রকাশিত খবরে বলা হচ্ছে, এবার ভারতীয় ক্রিকেট বোর্ডের গুরুত্বপূর্ণ পদে বসতে চলেছেন বীরেন্দ্র শেবাগ।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে তাকে যে বার্ষিক পারিশ্রমিক অফার করা হতে পারে, সেটা পছন্দ নাও হতে পারে কিংবদন্তি এই ক্রিকেটারের। উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট বোর্ডের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব গ্রহণ করলে বার্ষিক এক কোটি টাকা পারিশ্রমিক হবে বীরেন্দ্র শেবাগের।

আরও পড়ুন -  Women's Asia Cup: রুদ্ধশ্বাস সেমিফাইনালে, শ্রীলংকা ১ রানে হারালো পাকিস্তানকে

সমস্ত জল্পনা সত্যি করে ভারতীয় ক্রিকেট বোর্ডের পুরুষ দলের প্রধান দল নির্বাচক নিয়োজিত হতে পারেন বীরেন্দ্র শেবাগ। আপনাদের জানিয়ে রাখি, মাস ছয়েক আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের এই গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়েছেন চেতন শর্মা। এখনও এই পদ ফাঁকা। চলতি বছরের ৫ অক্টোবর থেকে দেশের মাটিতে শুরু হতে চলেছে ওডিআই বিশ্বকাপ। যেকোন মতেই সেই শূন্যস্থান পূরণ করার অঙ্গীকার গ্রহণ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড কর্তারা।

আরও পড়ুন -  ICC World Cup 2023: ‘গোল্ডেন যুগে’ ২০২৩ বিশ্বকাপের লোগো প্রকাশ করল ICC, ভারতের বিশ্ব জয়ের, ক্রিকেট মহলে উত্তেজনা

উল্লেখ্য, ভারতের প্রাক্তন দল নির্বাচক চেতন শর্মা মাস ছয়েক আগে গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের বিভিন্ন পরিকল্পনা ও দলের গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে আলোচনা করেছিলেন। যার ফলশ্রুতিতে তাঁকে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে গুরুত্বপূর্ণ এই পদ থেকে সরিয়ে দেওয়া হতো চেতন শর্মাকে। কিন্তু তার আগে তিনি নিজেই ইস্তফা দিয়েছেন।

আরও পড়ুন -  Shinzo Abe: ‘গুলিবিদ্ধ’ শিনজো আবে মারা গেলেন

চেতন শর্মার অনুপস্থিতিতে তার জায়গায় প্রাক্তন ওপেনার শিব সুন্দর দাস। সাথে ক্রিকেট বোর্ডের এই প্যানেলে তার সাথে রয়েছেন এস শরত (দক্ষিণাঞ্চল), সুব্রত বন্দ্যোপাধ্যায় (মধ্যাঞ্চল) এবং সলিল আঙ্কোলা (পশ্চিমাঞ্চল)। এবার চেতন শর্মার মত উত্তারঞ্চলের কোন মানুষকে গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই তালিকায় যে নামটি সবার প্রথমে আছে, তিনিই হচ্ছেন বীরেন্দ্র শেবাগ।

ফাইল ছবি

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img