35 C
Kolkata
Wednesday, May 15, 2024

ভারতে হবে টেসলার কারখানা, মোদি ও মাস্ক বৈঠক

Must Read

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশ্বের শীর্ষ ধনকুবের এবং প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের সঙ্গে বৈঠক করেছেন। মঙ্গলবার নিউইয়র্কে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে ভারতে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা কোম্পানি টেসলার কারখানা হবে বলে জানান মাস্ক। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

মোদির সঙ্গে বৈঠকের পর মাস্ক বলেন, ভারতের প্রধানমন্ত্রীর (মোদি) সঙ্গে অসাধারণ বৈঠক হয়েছে। আমি তাকে খুবই পছন্দ করি। তিনি কয়েক বছর আগে আমাদের কারখানাতেও এসেছিলেন। তাই আমাদের পুরোনো পরিচয় আছে। ২০১৫ সালে নরেন্দ্র মোদি ক্যালিফোর্নিয়ায় টেসলা মোটর কারখানায় গিয়েছিলেন।

আরও পড়ুন -  VIRAL: খেসারি লাল যাদব ও কাজলের উষ্ণ রোম্যান্সের তাপ দেখে আপ্লুত ভক্তকুল, ইউটিউবে ভাইরাল হলো ভিডিও

মাস্ক বলেন, ভারতের ভবিষ্যৎ সম্পর্কে আমি খুবই আশাবাদী। বিশ্বের অন্য বড় দেশগুলোর তুলনায় ভারতের সম্ভাবনা অনেক বেশি। টেসলার ভারতে আসা ও কারখানা করা প্রসঙ্গে মাস্ক বলেন, আমি আত্মবিশ্বাসী, টেসলা যত দ্রুত সম্ভব ভারতে আসবে।

আরও পড়ুন -  Mariupol: নাগরিকদের সরিয়ে নেয়া হয়েছে, মারিউপোল স্টিল প্ল্যান্টের অভ্যন্তরে থাকা

মোদির ভূয়সি প্রশংসা করে মাস্ক বলেন, প্রধানমন্ত্রী মোদি ভারতের জন্য ভাবেন। তিনি আমাদের বারবার বলছেন, যাতে আমরা ভারতে বিনিয়োগ করি। আমরা করব। আমাদের ঠিক সময়টা বেছে নিতে হবে। মোদি কোম্পানিগুলোকে সাহায্য করতে চান। তিনি ভারতের জন্য ঠিক কাজটা করতে চান। ভারত যাতে সুবিধাজনক অবস্থায় থাকে, তিনি সেটাও চান।

আরও পড়ুন -  New Logo: নীল পাখি চলে গেলো টুইটারের, মাস্ক বসালেন ‘ডগি’ লোগো

ওয়াল স্ট্রিট জার্নালের সঙ্গে সাক্ষাৎকারে মাস্ক বলেন, তিনি অবশ্যই ভারতে বিনিয়োগে আগ্রহী। এই বছরের শেষের দিকে কোথায় কারখানা হবে, তা-ও ঠিক করে ফেলতে চান।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img