33 C
Kolkata
Saturday, May 18, 2024

Virat Kohli: ১৭৫ কোটি টাকা বার্ষিক আয়, ১,০০০ কোটির গণ্ডি পার হলো কোহলির

এই মুহূর্তে বিরাট কোহলির পাঁচটি স্টার্ট-আপ রয়েছে

Must Read

বিরাট কোহলি, আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় একটি ব্র্যান্ড হয়ে দাঁড়িয়েছেন। স্বাভাবিকভাবেই তাকে নিয়ে প্রতিনিয়তই হাজার হাজার প্রশ্ন মনে আসে ক্রিকেটপ্রেমীদের। অতি সাধারণ প্রশ্ন হিসেবে লিপিবদ্ধ হয়, কত টাকার মালিক বিরাট কোহলি? কিভাবে এত টাকা উপার্জন করেন তিনি?

এই প্রতিবেদনে বিরাট কোহলি সম্পর্কে অজানা সমস্ত প্রশ্নের উত্তর দেব। ভারতের অধিনায়কত্ব ছাড়লেও বিরাট কোহলি এখনও অব্দি টিম ইন্ডিয়ার সবচেয়ে হাই-পেইড খেলোয়ার। বছরে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে ৭ কোটি টাকা পেয়ে থাকেন বিরাট। টেস্ট ম্যাচ পিছু ১৫ লক্ষ, এক দিনের ম্যাচ পিছু ৬ লক্ষ ও টি-টোয়েন্টি ম্যাচ পিছু ৩ লক্ষ টাকা করে পান কোহলি। ভারতীয় প্রিমিয়ার লিগে একটি মরশুম খেলার জন্য ১৫ কোটি টাকা পেয়ে থাকেন।

আরও পড়ুন -  মিষ্টি মুখে দারুন কায়দায় নাচ করলেন এক যুবতী বাড়ির ছাদে, বাংলা গানের সাথে, ভিডিও ভাইরাল

বিরাট কোহলির আসল উপার্জন ক্রিকেট থেকে নয় বরং বিজ্ঞাপন থেকে আসে। প্রতিটি বিজ্ঞাপন পিছু ৭-৮ কোটি টাকা পর্যন্ত পেয়ে থাকেন। তাই নয়, ২৬টি কোম্পানির স্পন্সরশিপ ও ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন। ইনস্টাগ্রামে এক একটি পোস্ট পিছু ৭-৮ কোটি টাকা উপার্জন করেন। টুইটারে পোস্ট পিছু প্রায় ২ কোটি টাকা উপার্জন করেন কিং বিরাট কোহলি।

আরও পড়ুন -  Virat Kohli: সুন্দরী ইতালিয়ান ফুটবলার বিরাট কোহলির ভালো ভক্ত, এই বিশেষ বার্তা দিলেন

এই মুহূর্তে বিরাট কোহলির পাঁচটি স্টার্ট-আপ রয়েছে। এর মধ্যে দু’টি নামী রেস্তরাঁ, ২টি বস্ত্রবিপণী রয়েছে আর ছোটদের জামাকাপড়ের একটি দোকান আছে। সব মিলিয়ে মিশিয়ে বিরাট কোহলির এই মুহূর্তে বার্ষিক আয় প্রায় ১৭৫ কোটি টাকা। বিরাট কোহলির মোট সম্পত্তির কথা বলি, বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ ১,০০০ কোটি টাকা। এই হলো বিরাট কোহলির অর্থ।

আরও পড়ুন -  Barack Obama: আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ যুবক গ্রেপ্তার, ওবামার বাড়ির সামনে থেকে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img