32 C
Kolkata
Thursday, May 23, 2024

Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন

Must Read

Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন।

অবশেষে সেই দিনের দেখা পেতে চলেছে বাংলাবাসী। পেতে চলেছে বৃষ্টির স্পর্শ। তাপপ্রবাহের মধ্যে দিয়ে গোটা বঙ্গ যাচ্ছিল, এবার শান্তির বৃষ্টি বর্ষা এসে গেলো। হাওয়া বদল শুরু হচ্ছে। মানুষ পেতে চলেছে মুক্তি।

আরও পড়ুন -  Anjali Arora: বেরিয়ে আসছে স্তনযুগল, ডিপনেক পোশাকে নেটিজেনদের ঘুম উড়ল আবার, অঞ্জলি অরোরার নতুন লুকে

সূত্রের খবর অনুযায়ী, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ও বীরভূম এবং পশ্চিম বর্ধমান ছাড়া বাকি জায়গায় চলবে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া। কলকাতার সাথে আসে পাশের এলাকায় সকাল থেকে মেঘলা আকাশ এবং ঝড় বৃষ্টি হয়েছে। শুরু হয়ে গিয়েছে প্রাক বর্ষার আগমন।

আরও পড়ুন -  Vande Bharat Express: পশ্চিমবঙ্গ, বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন উপহার পাবে, মোদি ৩০ ডিসেম্বর সবুজ পতাকা দেখাবেন

এখন মৌসুমী বায়ুর অবস্থান কোথায়? সূত্রের খবর অনুযায়ী, ১২ জুন উত্তরবঙ্গে বর্ষা প্রবেশ করেছে। সেই মৌসুমী বায়ু মালদহতে অবস্থান করছে। সেই কারণে, দক্ষিণবঙ্গে প্রাক বর্ষা শুরু হয়ে গিয়েছে, বিক্ষিপ্ত জায়গায় বৃষ্টি হবে।

সপ্তাহের দ্বিতীয় দিন থেকেই প্রাক বর্ষা শুরু হয়েছে। রথযাত্রা মানেই বৃষ্টি, জিলিপির সাথে গরম পাঁপড় ভাজা। রথযাত্রার আগেই বৃষ্টি ভিজিয়ে দিয়েছে কলকাতা এবং আশপাশের এলাকাকে। সোমবার সকাল থেকে কলকাতা এবং উত্তর চব্বিশ পরগণায় শুরু হয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত। এবার জানা যাচ্ছে দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন -  ‘ইলিশ ও চিংড়ি উৎসব’ এ অসহায় পথশিশুদের পেট ভরে খাওয়ালেন অভিনেতা সোহম

প্রতীকী ছবি

Latest News

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img