37 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডির ডাক উপেক্ষা করে চিঠি লিখলেন, “ব্যস্ত আছি….”

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঙ্গলবার সকাল ১১:৩০ সময় সিজিও কমপ্লেক্সে পৌঁছানোর কথা ছিল

Must Read

রাজ্য রাজনীতি এখন নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে সরগরম। একের পর এক তৃণমূল বড় মাপের নেতার এই দুর্নীতির সাথে যুক্ত হওয়ার খবর সামনে আসছে প্রায় প্রতিদিন। এবার এই মামলায় জড়িয়ে গিয়েছেন তৃণমূলের যুবনেতা তথা সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই মামলায় গভীরে যাওয়ার জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি হাজির হতে বলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন -  ২৭ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়, এসএসসি দুর্নীতি মামলায়

আজ মঙ্গলবার সকাল ১১:৩০ সময় সিজিও কমপ্লেক্সে পৌঁছানোর কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। গত সপ্তাহেই নোটিশ দিয়ে এই কথা জানিয়ে দিয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। উল্টে চিঠি দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, ‘ব্যস্ত আছি’।

গত বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় শুরু করেছেন নব জোয়ার যাত্রা। যাত্রার চলাকালীন ইডিকে চিঠি দিয়ে যুবনেতা জানিয়ে দিয়েছিলেন যে, তিনি সমন পেলেও এখনই নবজোয়ার ছেড়ে আসতে পারবেন না। তার পরিপ্রেক্ষিতেই আজ সিজিও কমপ্লেক্সে হাজিরা দেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি চিঠিতে লিখেছেন, “দলীয় কর্মসূচিতে ব্যস্ত আছি। আগামী ৮ তারিখ পঞ্চায়েত ভোট। আমি তদন্তে সমস্ত সাহায্য করেছি ও আগামী দিনেও করব। এই মুহূর্তে দলীয় কর্মসূচি ছেড়ে যাওয়া সম্ভব নয়।”

আরও পড়ুন -  Bhojpuri: শুভা শর্মার সঙ্গে হানিমুন এই ভাবে করলেন নিরহুয়া, সকলে দেখে হতবাক

অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরকে এই চিঠি পাঠিয়েছেন। চিঠির সাথে আদালতের রায়ের কাগজ জুড়ে দিয়েছেন। তিনি তার মিছিলের মাঝখানে জনতার কাছে প্রশ্ন তুলেছেন যে বারবার ডাকলেই কেন তাকে যেতে হবে? এমনকি সেই সাথে কেন্দ্রীয় এজেন্সির সাথে বিজেপির যোগ নিয়ে বড় প্রশ্ন তুলেছেন তিনি। তিনি আশ্বস্ত করেছেন যে, তিনি এতদিন তদন্তের কাজে সাহায্য করেছেন ও ভবিষ্যতেও করে যাবেন।

আরও পড়ুন -  নেইমার এইগুলো করতে পারবেন না, সৌদিতে

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img