32 C
Kolkata
Monday, April 29, 2024

সুস্থতার সংখ্যা লাগাতার ৫ সপ্তাহ আক্রান্তের সংখ্যা তুলনায় বেশি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ দেশে গত ২৪ ঘন্টায় ৫০ হাজারেরও কম আক্রান্তের ঘটনা ঘটেছে। অন্যদিকে আরোগ্য লাভ করেছেন ৫৪ হাজারেরও বেশি। দেশে গত ৫ সপ্তাহ ধরে দৈনিক-ভিত্তিতে আক্রান্তের তুলনায় আরোগ্য লাভের সংখ্যা বেশি।

দেশে গত ২৪ ঘন্টায় ৫৪ হাজার ১৫৭ জন রোগী আরোগ্য লাভ করেছেন। অন্যদিকে, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৭ হাজার ৬৩৮ জন। অক্টোবরের প্রথম সপ্তাহে দৈনিক ভিত্তিতে আক্রান্তের সংখ্যা যেখানে ৭৩ হাজারেরও বেশি ছিল, সেই সংখ্যা এখন কমে দৈনিক-ভিত্তিতে হয়েছে ৪৬ হাজার।

আরও পড়ুন -  Jiang Zemin Died: প্রাক্তন প্রেসিডেন্ট জিয়াং জেমিন, মারা গেছেন, চীনের

দেশে সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা ৫ লক্ষ ২০ হাজার ৭৭৩। মোট আক্রান্তের তুলনায় সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের হার কেবল ৬.১৯ শতাংশ।

দেশে আজ পর্যন্ত সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ৭৭ লক্ষ ৬৫ হাজার ৯৬৬। এর ফলে, সুস্থতার সংখ্যা এবং সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যার মধ্যে ফারাক আরও বেড়ে হয়েছে ৭২ লক্ষ ৪৫ হাজার ১৯৩। জাতীয় সুস্থতার হার বেড়ে হয়েছে ৯২.৩২ শতাংশ।

আরও পড়ুন -  সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নেট দুনিয়ায়, অভিনেত্রী রাজসী অভিনয় করেছেন এই দৃশ্যে, WAtch Video

সদ্য আরোগ্যলাভকারীদের ৮০ শতাংশই ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল থেকে। অন্যদিকে, নতুন করে করোনায় আক্রান্তদের ৭৯ শতাংশই ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল থেকে।

দেশে গত ২৪ ঘন্টায় করোনাজনিত কারণে ৬৭০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে প্রায় ৮৬ শতাংশের মৃত্যু হয়েছে ১০টি রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চল থেকে। সর্বাধিক ২৫৬ জনের মৃত্যুর খবর মিলেছে মহারাষ্ট্র থেকে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  জলমগ্ন রবীন্দ্র সরণি

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img