34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Father: বাড়ি আনলেন বাবা মোটরসাইকেলে করে মৃত মেয়ের লাশ

Must Read

সিকল সেল অ্যানিমিয়া রোগে আক্রান্ত হয়ে মারা যায় হাসপাতালে ১৩ বছরের মেয়ে।    মরদেহ বাড়ি নিয়ে যাওয়ার জন্যে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চান বাবা। বাড়ি দূরে হওয়ায় অ্যাম্বুলেন্স দিতে রাজি হননি হাসপাতাল কর্তৃপক্ষ। আলাদা গাড়ি ভাড়া করে মেয়ের মরদেহ নিয়ে যাওয়ার মত টাকা নেই বাবার কাছে। তাই মেয়ের মরদেহ নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরেন বাবা। মধ্যপ্রদেশ রাজ্যের শাহদোলে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন -  Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি, প্রবীণ অভিনেতার কি হয়েছে?

গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, মধ্যপ্রদেশের কোটা গ্রামের বাসিন্দা লক্ষ্মণ সিংহের ১৩ বছরের কন্যা মাধুরী সম্প্রতি সিকল সেল অ্যানিমিয়ায় আক্রান্ত হয়। বাড়ি থেকে ৭০ কিলোমিটার দূরে শাহদোলের এক সরকারি হাসপাতালে মেয়েকে ভর্তি করান। সোমবার রাতে হাসপাতালেই মৃত্যু হয় মাধুরীর। মেয়ের লাশ বাড়ি নিয়ে যাওয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন লক্ষ্মণ।

আরও পড়ুন -  Bikini: কোচবিহারের তনয়া মৌনি বিকিনিতে আগুন লাগালেন, ভাইরাল পোস্ট

অভিযোগ, তার বাড়ি হাসপাতাল থেকে ১৫ কিলোমিটারের মধ্যে না হওয়ায় তাকে অ্যাম্বুলেন্স দিতে রাজি হয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। লাশবাহী গাড়ি ভাড়া করে নিয়ে যাওয়ার মতো টাকাও তার কাছে ছিল না। তাই মেয়ের লাশ মোটরসাইকেলে করে বাড়িতে নিয়ে যান লক্ষ্মণ।

আরও পড়ুন -  Tiyasha: ভর্তি হলেন হাসপাতালে, কি হয়েছে ‘কৃষ্ণকলি’ ? ভক্তরা উদ্বিগ্ন!

লক্ষ্মণ বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলাম। আমার বাড়ি দূরে বলে তারা অ্যাম্বুলেন্স দেননি। টাকার অভাবে তাই মেয়ের লাশ বাইকে করে বাড়িতে নিয়ে যাই।

ছবিঃ সংগৃহীত

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img