34 C
Kolkata
Sunday, May 19, 2024

Bernardo Silva: পেয়ে গেছে পিএসজি, মেসির বিকল্প!

Must Read

লিওনেল মেসি। সবকিছুই ঝুলে আছে সম্ভাবনার সুতোয়। ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর তথ্য মতে, মেসির প্যারিস ত্যাগটা মোটামুটি নিশ্চিত। তাই তো আর্জেন্টিনা অধিনায়কের বিকল্প খুঁজছে পিএসজি।

স্প্যানিশ গণমাধ্যম স্পোর্তের খবর, লিওনেল মেসি চলে গেলে ম্যানচেস্টার সিটির পর্তুগিজ মিডফিল্ডার বের্নার্দো সিলভাকে নেবার পরিকল্পনা করছে পিএসজি। সিলভাকে পেতে নেইমারকে ছেড়ে দেয়ার চিন্তাও নাকি করছে লা প্যারিসিয়ানরা। বিনিময় চুক্তিতেও যেতে পারে প্যারিসের ক্লাবটি। নেইমারকে দিয়ে সিলভাকে নিয়ে আসবে পিএসজি।

আরও পড়ুন -  Pension Scheme: অর্থমন্ত্রী নির্মলা সীতারমন ঘোষণা করলেন, পুরনো পেনশন স্কিম নিয়ে বড়ো হুশিয়ারি রাজ্যগুলির জন্য

ছয় মৌসুম ধরে ম্যান সিটিতে খেলা বের্নার্দো সিলভা আগে অনেক বার অন্য ক্লাবে যাওয়ার কথা বলেছেন। গত মৌসুমে তার পিএসজিতে যাওয়ার সম্ভাবনাও জেগেছিল। এখন মেসির বিদায়ের গুঞ্জনে সম্ভাবনাটি আরও একটা মাথা চড়া দিয়ে উঠলো।

আরও পড়ুন -  Tunnel: টানেলে হাতাহাতি মাঠের ঘটনা, পুলিশি হস্তক্ষেপ

পিএসজি ছাড়লে লিওনেল মেসির পরবর্তী গন্তব্য কোথায়? সম্ভাব্য নামটি বার্সেলোনা। নিজের ঘরেই ফিরতে পারেন আর্জেন্টাইন সুপারস্টার।

সম্প্রতি ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা জানান, বার্সেলোনায় ফেরা প্রসঙ্গে মেসির সঙ্গে কথা হয়েছে তার। তিনি বলেন, ‘আমি মেসির সঙ্গে কথা বলেছি। বার্তা আদান-প্রদান করে আবার সম্পর্ক তৈরি হয়েছে। এটা খুবই সুন্দর।’

আরও পড়ুন -  লাঠির বাড়ি মেরে শিমুলকে বাঁচালো পরাগ, ভাইরাল হলো নতুন প্রোমো

বার্সেলোনার সঙ্গে মেসিকে পাওয়ার লড়াইয়ে রয়েছে সৌদি প্রো লীগের দল আল হিলাল এফসি। রেকর্ড পারিশ্রমিকের বিনিময়ে ভেড়াতে চায় আর্জেন্টাইন সুপারস্টারকে।

ছবিঃ সংগৃহীত

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img