30 C
Kolkata
Thursday, May 16, 2024

সিধু কানু জমিৎ গাঁওতার উদ্যোগে তিনদিনের ফুটবল প্রতিযোগিতা

Must Read

সাধন কুমার মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ সারেঙ্গা ব্লকের সারুলিয়া সিধু কানু জমিৎ গাঁওতার উদ্যোগে তিনদিনের ফুটবল প্রতিযোগিতার আজ চূড়ান্ত পর্যায়ের খেলায় উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী, রায়পুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু, সারেঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মিত্র, সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সভাপতি আলপনা লোহার প্রমূখ। চূড়ান্ত পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে এসবি এভেন বীর গাঁওতা বনাম শুখাডালি জামাই একাদশ।

আরও পড়ুন -  দার্জিলিং এর সূর্য্যোদয়ের দৃশ্য মন কেড়ে নেয়

চূড়ান্ত পর্যায়ের খেলায় সুখাডালি জামাই একাদশকে ২ -০ গোলে পরাজিত করে এস বি এভেন বীর গাঁওতা। জয়ী ও বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন রায়পুর বিধানসভার বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু। সারুলিয়া সিধু-কানু জমিৎ গাঁওতার সভাপতি যুগল চন্দ্র হাঁসদা বলেন ১৬ টি দলের খেলা অনুষ্ঠিত হলো। আমরা প্রতি বছর এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে থাকি এবারেও তার ব্যতিক্রম হয়নি। কোভিদ এর কারণে প্রতিযোগী দলের সংখ্যা কম হয়েছে তবে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত সকলকেই মাক্স দিয়ে ও সেনিটাইজার দিয়ে মাঠের মধ্যে প্রবেশ করানো হয়েছিল। আমাদের এই উদ্যোগে জেলা নেতৃত্ব উপস্থিত থাকায় আমরা আনন্দিত।

আরও পড়ুন -  Video: বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে বাঙালি কন্যার, ডান্স দেখে মুগ্ধ নেটভক্তরা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img