33 C
Kolkata
Sunday, May 19, 2024

ধামাকাদার পারফরমেন্স রানী চ্যাটার্জি ও প্রদীপ পান্ডে’র, আগুন লাগিয়েছে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায়

Must Read

বিখ্যাত অভিনেতা প্রদীপ পান্ডে ভোজপুরি ইন্ডাস্ট্রির। তাঁর নাচ ও অভিনয় দক্ষতার জন্য খুব বিখ্যাত। তাঁর গানগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভক্তরা তাঁকে ভোজপুরি গানের পেপি বিটে নাচতে দেখতে ভালোবাসেন।

প্রদীপ পান্ডে তার সহ-অভিনেতাদের সাথে তার ঝলমলে রসায়নের জন্যও বিখ্যাত। তাঁর গান ‘জলমি জাওয়ানি’ সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় সব রেকর্ড চুরমার করে দিয়েছে। এই গানটিতে রানি চ্যাটার্জির সাথে অভিনেতা পারফর্ম করছেন। গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করছে। তাদেরকে একসাথে অত্যন্ত রোমান্টিক দেখাচ্ছে।

আরও পড়ুন -  এক ছাত্রকে একাধিকবার ধর্ষণের অভিযোগ, শিক্ষিকা গ্রেপ্তার

গানের ভিডিওতে প্রদীপ পান্ডে ও রানি চ্যাটার্জিকে একসাথে দুর্দান্ত দেখাচ্ছে। দুজনের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। দুজনের নিখুঁত নাচের মুভসগুলি অনলাইনে সকলের মনোযোগ আকর্ষণ করছে। ভক্তরা এই অভিনেতাদের রসায়ন পছন্দ করছেন, তারা যেন একে অপরের পরিপূরক।

আরও পড়ুন -  Actress Rani Chatterjee: অন্তরঙ্গ দৃশ্যে ঘাম ঝরিয়েছে ভক্তদের, অভিনেত্রী রানী চ্যাটার্জি

এই গানের ভিডিওতে গোলাপী এবং কালো রঙের পোশাক রয়েছে এই জুটি। অভিনেতাদের রোমান্স দর্শকদের আরও আগ্রহী করে তুলছে। গানের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, সাথে এটি ইউটিউবে ৭৮,৪৬,২৯৫ বার দেখা হয়েছে। ভক্তরা কমেন্ট সেকশনে তাদের মন্তব্য করছেন। এই দুজনের রসায়ন বেশ পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  কাজল রাঘওয়ানি এবং প্রদীপ পান্ডের, ‘তির্চি নজর’ গানে বোল্ড ডান্স, চোখ কপালে ভিডিও দেখলে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img