27 C
Kolkata
Monday, May 20, 2024

Nora Fatehi: নোরা ফাতেহি দুর্দান্ত বেলি নাচ ভাইজানের গানে, ভক্তমহলের একাংশ ঘায়েল

Must Read

নোরা ফাতেহি, তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন।

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও। তা সকলের জানা। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। নতুন প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্ট। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়ার ভিডিওর সূত্র নিয়ে।

আরও পড়ুন -  Avneet Kaur: ভক্তদের হৃদয়হরন করলেন সুতির শাড়িতে, অভিনেত্রী অবনীত কৌর

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায়। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রী ভাইজানের গানের তালেই নিজের নাচের স্টুডিও থেকে চর্চিত হচ্ছেন।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

কিছুসময় আগে নোরা নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়।  অভিনেত্রীকে ভাইজানের ছবির অন্যতম হিট গান ‘সোয়্যাগ সে কারেঙ্গে সাবকা স্বোয়াগাত’এর তালেই দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এদিন উপযুক্ত নাচ পোশাকেই নিজের নাচের স্টুডিওতে বেলি নাচ অনুশীলন করছিলেন তিনি। একজন দক্ষ বেলি নাচ শিল্পী সেকথা অজানা নয় তার ভক্তদের। সম্প্রতি তার শেয়ার করে নেওয়া এই ভাইরাল হওয়া ভিডিও আবারো সেকথা প্রমাণ করে দিল। এই মুহূর্তে ভিডিওর সূত্র ধরেই তাকে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তমহলে অধিকাংশ।

আরও পড়ুন -  রশ্মিকা দক্ষিনী নায়ককে বিয়ে করছেন, তিনি কে ?

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img