37 C
Kolkata
Sunday, May 19, 2024

জয় করলেন আদিবাসীদের মন

Must Read

সাধন কুমার মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ এলেন জয় করলেন আদিবাসীদের মন। আজ বাঁকুড়া সফরে এসে প্রথমেই কর্গাহিড় হেলিপ্যাডে নেমে তিনি চলে যান পুয়াবাগানে বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করতে। সেখানে মূর্তিতে মাল্যদান করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি একহাত নেন রাজ্যের মা মাটি মানুষের সরকার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। তিনি অভিযোগ করে বলেন দিদি কেন্দ্রীয় সরকারের সবকটি উন্নয়ন প্রকল্প এ রাজ্যে চালু হতে দেননি এর ফলে ক্ষতিগ্রস্হ সাধারণ মানুষ। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমুখী প্রকল্প থেকে বঞ্চিত থেকেছেন। আসলে দিদি ভয় পেয়েছেন। তিনি হুঁশিয়ারি দিয়ে আরও বলেন কেন্দ্রীয় সরকারের উন্নয়ন প্রকল্পগুলি চালু না করে, বিজেপি কর্মীদের ভয় দেখিয়ে বিজেপিকে রোখা যাবে না। এরপর তিনি ও তার সাথে থাকা দলীয় নেতৃত্ব কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা,দিলীপ ঘোষ দের নিয়ে চলে যান চতুর্ডিহি গ্রামের বিভীষণ হাঁসদার বাড়িতে।

আরও পড়ুন -  নৌকা ই মাঝি র ঘর

সেখানে তিনি ও দলীয় নেতৃত্ব মধ্যাহ্নভোজন সারেন। মধ্যাহ্নভোজের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হাত ধুয়িয়ে দেন বিভীষণ হাঁসদার পরিবার। মাটির দাওয়াতে কলাপাতায় ডাল, ভাত, আলু পোস্ত আলু বড়া দিয়ে মধ্যাহ্নভোজন করেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে স্বাগত জানাতে আদিবাসীরা ধামসা মাদল নিয়ে হাজির ছিল। আদিবাসী প্রথায় আদিবাসী নৃত্যের মধ্য দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ ও দলীয় নেতৃত্ব কে স্বাগত জানানো হয়।

আরও পড়ুন -  সাইকেল আজ পরিবহণ এর গুরুত্ব পূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img