27 C
Kolkata
Tuesday, May 21, 2024

IPL 2023: প্রায় ২০ গজ পিছনে দৌড়ে অবিশ্বাস ক্যাচ ধরলেন ড্রাইভ দিয়ে মার্করাম, ভিডিও দেখুন

Must Read

কলকাতা নাইট রাইডার্স (KKR) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) এর ৪ মে, 2023-এ সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) সাথে মুখোমুখি হয়েছিল৷ ম্যাচটিতে বেশ কিছু উত্থান-পতন ছিল, উভয় দলই জয়ের জন্য প্রচণ্ড লড়াই করেছিল৷ যাইহোক, কলকাতা নাইট রাইডার্স তাদের অধিনায়ক নীতিশ রানার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য জয়ী হয়েছিল।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কেকেআর। তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে সম্মানজনক ১৭১ রান করে। রিংকু সিং ৪৬ রান করে দলের সর্বোচ্চ স্কোরার ছিলেন, আর নিতীশ রানা মাত্র ৩১ বলে ৪২ রানের অবদান রেখেছিলেন মার্করামের কাছে দর্শনীয় ক্যাচে ধরা পড়ার আগে।

মার্করামের ক্যাচ ছিল ম্যাচের অন্যতম আকর্ষণ। ইনিংসের ১২তম ওভারে, তিনি একটি ডেলিভারি বোল্ড করেছিলেন যা রানা লম্বা শটে আঘাত করেছিলেন। বলটি বাউন্ডারির দিকে যাচ্ছিল যখন লং-অনে অবস্থান করা মার্করাম প্রায় ২০ গজ পিছন দিকে দৌড়ে গিয়ে অবিশ্বাসের সাথে বলটি ধরলেন। এই ক্যাচটি ধারাভাষ্যকার এবং ক্রিকেট ভক্তদের হতবাক করে দিয়েছে এবং এটিকে এই বছরের আইপিএলের সেরা ক্যাচ হিসেবে অভিহিত করা হচ্ছে।

আরও পড়ুন -  ‘জিনিয়াস’ বললেন ট্রাম্প, পুতিনকে

জয়ের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদের ১৭২ রান দরকার ছিল, কিন্তু তারা তাদের নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান করে। তারা কলকাতা নাইট রাইডার্সের কাছে ৫ রানে ম্যাচ হেরেছে এবং এই পরাজয়ের সাথে তারা বর্তমান আইপিএলের সুপার ফোরের যুদ্ধ থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে।

আরও পড়ুন -  বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না

ম্যাচটি ছিল ক্রীড়াঙ্গনের চেতনা এবং খেলার প্রতি ভালোবাসার প্রমাণ। উভয় দলই পূর্ণ উদ্যম এবং সংকল্পের সাথে খেলেছে এবং ম্যাচটি সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের জন্য বিনোদনের একটি দুর্দান্ত উত্স প্রদান করেছে।

আরও পড়ুন -  IPL 2023: চোট পেলেন নিতিশ কুমার রানা, শ্রেয়াস আইয়ারের পর, KKR শিবির দুঃস্বপ্নের মধ্যে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img