38 C
Kolkata
Friday, May 17, 2024

Pakistan: ৭ শিক্ষক নিহত, স্কুলে গুলি, পাকিস্তানে

Must Read

পৃথক গুলিবর্ষণের ঘটনায় সাত শিক্ষকসহ কমপক্ষে আটজন নিহত হয়েছেন পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার কুররাম জেলায়। বৃহস্পতিবার সংবাদ সংস্থা ডন বন্দুকধারীর গুলির ঘটনা জানিয়েছে।

জেলা সদর হাসপাতালের উপ-মেডিকেল সুপার কায়সার আব্বাসের তথ্য অনুযায়ী ডন জানিয়েছে, প্রথম গোলাগুলির ঘটনা ঘটে শালোজান রোডে, যাতে একজন নিহত হয়।

আরও পড়ুন -  আবহাওয়া কেমন থাকবে কলকাতা সহ অন্যান্য জেলাতে, আবহাওয়া দপ্তর কি জানালো?

তার কিছুক্ষণ পর একটি স্কুলে অন্য আরেকটি গুলিবর্ষণের ঘটনায় সাতজন শিক্ষক নিহত হন। যেটি শালোজান রোড থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে। এ বিষয়ে পুলিশ এখনো কোনো বিবৃতি দেয়নি।

আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যমতে, অজ্ঞাতপরিচয় বন্দুকধারী একটি স্কুলের স্টাফরুমে এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় স্কুলটিতে পরীক্ষা চলছিল। ঘটনার পর পরীক্ষা স্থগিত করা হয়েছে। পুলিশ হামলাকারীকে ধরতে তল্লাশি চালাচ্ছে।

আরও পড়ুন -  Chicken Salad: ফ্রাইড রাইসের সঙ্গে চিকেন সালাদ

শিক্ষকদের ওপর হামলার ঘটনায় প্রেসিডেন্ট আরিফ আলভী নিন্দা জানিয়ে নিহতদের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপরাধীদের আইন অনুযায়ী দ্রুত শাস্তি হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন -  Dona Ganguly: ডোনা গাঙ্গুলী বহু অনুষ্ঠানে বাদ পড়েছিলেন, সৌরভ-এর স্ত্রী বলে!

উল্লেখ্য, ২০১৬ সালের ডিসেম্বরে উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহর পেশোয়ারের একটি আর্মি স্কুলে বন্দুক এবং বোমা হামলায় ১৪০ জনেরও বেশি লোক নিহত হয়েছিল। বেশিরভাগই ছাত্র ছিল।

সূত্রঃ ডন, রয়টার্স। ছবিঃ ডন

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img