24 C
Kolkata
Thursday, May 9, 2024

Divorce Photo Shoot: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডিভোর্স ফটোশুট করে, এই অভিনেত্রী

Must Read

সমাজের চোখে এখনও যেন গর্হিত অপরাধ। একজন নারীকে হয়ত ‘ডিভোর্সি’ তকমার কারণে হয়রান হতে হয়  বেশি। সমাজের এই ভাবনাকেই চ্যালেঞ্জ করেছে দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিগুলো। দেখা গেছে, এক নারী মনের খুশিতে তা উপভোগ করছেন। এই বিশেষ দিনকে স্পেশাল করে রাখতে ফটোশুট করিয়েছেন।

হাতে ‘ডিভোর্স’-এর ফেস্টুন। চোখে-মুখে মুক্তির স্বাদ। একত্রে তোলা ফোটো ছিড়ে ফেলছেন। আবার এক হাতে মদের বোতল নিয়ে সগর্বে জানিয়ে দিচ্ছেন তার জীবনে ৯৯টা সমস্যা থাকলেও, স্বামী তার মধ্যে একটা আর নয়। নেটপাড়ার অনেকেই উৎসুক এই নারীর পরিচয় জানতে। যার সাহস হয়েছে সমাজের নীতি পুলিশদের বানানো নিয়মকে বুড়ো আঙুল দেখাতে।

আরও পড়ুন -  মাইথন সহ বিভিন্ন স্থানে পরিদর্শন করলেন জেলা শাসক

 নারীর নাম শালিনী। তামিল টিভি অভিনেত্রী। মুল্লুম মালারুম সিরিয়ালে কাজ করেছেন তিনি। তারপর সুপার মম নামের একটি রিয়েলিটি শোতেও অংশ নিয়েছিলেন।

শালিনী ২০১৯ সালে রিয়াজকে বিয়ে করেন। একটি কন্যা সন্তানও রয়েছে। কয়েকমাস আগেই শালিনী তার স্বামীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ করেন। পরে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

আরও পড়ুন -  Madhumita Sarcar: আঁচল খসে পড়তে উন্মুক্ত নাভি, শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করে দিলেন মধুমিতা

শালিনী ডিভোর্স ফোটোশুটের সঙ্গে ক্যাপশনও জুড়েছিলেন। যা হয়ত ছবির মতো পৌঁছায়নি মানুষের কাছে। এই অভিনেত্রী লিখেছিলেন, একটি খারাপ বিয়ে ছেড়ে বেরিয়ে আসাই সঠিক। কারণ আপনি সুখী থাকার যোগ্য। নিজের জীবন নিজে নিয়ন্ত্রণ করুন। আপনার এবং আপনার সন্তানের জন্য একটি ভালো ভবিষ্যত তৈরি করুন। এই ছবি উৎসর্গ করছি সব সাহসী নারীদের। বিবাহবিচ্ছেদ কোনো ব্যর্থতা নয়। এটি আপনার এবং আপনার জীবেন ইতিবাচক পরিবর্তন আনার একটি উপায়। বিয়ে থেকে বেরিয়ে ঘুরে দাঁড়াতে অনেক সাহস লাগে।

আরও পড়ুন -  চিরদিনের স্মৃতি: "সে আমাকে ছেড়ে চলে গেছে"

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img