মোবাইল ছুঁড়লেন এক নারী, মোদিকে লক্ষ্য করে

Published By: Khabar India Online | Published On:

মোবাইল ফোন ছুড়ে মেরেছেন এক নারী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাড়ি লক্ষ্য করে। কর্নাটক রাজ্যে নির্বাচনী প্রচার চালানোর সময় রবিবার এ ঘটনা ঘটে।

কর্নাটকের পুলিশ জানিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাড়ির দিকে যে মোবাইলটি উড়ে এসেছিল তা এক নারীর। তিনি বিজেপি কর্মী। মোদীকে আঘাত করার কোনো উদ্দেশ্য ছিল না।

পুলিশের ধারণা, অসৎ ইচ্ছা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লক্ষ্য করে ফোনটি ছোড়া হয়নি। প্রাথমিক তদন্তের পর তাদের মনে হচ্ছে, ফোনটি ওই নারীর হাত থেকে ছিটকে গিয়েছিল। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির সদস্যরা ফোনটি ওই নারীকে ফেরত দেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ এর বিষয়ে সর্বশেষ তথ্য

অবশ্য কর্নাটক পুলিশের এডিজি (আইনশৃঙ্খলা) অলোক কুমার জানিয়েছেন, পুলিশ ওই নারীর সন্ধান পায়নি। ওই নারীর খোঁজ পেলে এ বিষয়ে আরও নিশ্চিত হতে পারবেন তারা।

আগামী ১০ মে কর্নাটকে রাজ্যে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রচারেই রবিবার রাজ্যের বিভিন্ন স্থানে সভা করেন প্রধানমন্ত্রী। পরে রোড শো-ও করেন। মাইসুরুতে রোড শো চলার সময়ই মোদির গাড়ি লক্ষ্য করে মোবাইল ফোন নিক্ষেপ করা হয়েছে। মোবাইল ফোনটি মোদির শরীরে না লাগলেও হাতের পাশ দিয়ে বেরিয়ে তার গাড়ির বনেটে পড়ে।

আরও পড়ুন -  Bharat Sebashram Sangh: পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় কে শেষ শ্রদ্ধা ভারত সেবাশ্রম সঙ্ঘের 

এ ঘটনার পর প্রশ্ন উঠেছে তার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। কীভাবে বারবার ভারতের প্রধানমন্ত্রী নিরাপত্তা ব্যবস্থায় গলদ ধরা পড়ছে, তা নিয়ে প্রশ্ন তুলছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞরা শিউরে উঠছেন এই ভেবে যে, তা মোবাইল না হয়ে যদি অন্য কিছু হতো, তখন কী হতো?

আরও পড়ুন -  Ukraine: স্মারক নোট উন্মোচন করল ইউক্রেন, যুদ্ধের বর্ষপূর্তিতে

সূত্রঃ হিন্দুস্তান টাইমস। ছবিঃ সংগৃহীত